একাদশে দুই পরিবর্তন টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০১৮ ১২:১৮:০৬

একাদশে দুই পরিবর্তন টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

একাদশ থেকে বাদ পড়েছেন রুবেল, তার পরিবর্তে সুযোগ পেয়েছেন সাইফুদ্দিন। বাংলাদেশ-উইন্ডিজ তৃতীয় ম্যাচের মধ্য দিয়ে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের অভিষেক ঘটেছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আগের দুই ম্যাচের দল থেকে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। আজ শুক্রবার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় দুপুর ১২টায়। একাদশে দুই পরিবর্তন নিয়ে এসেছে আজ টাইগার টিম ম্যানেজমেন্ট।

ইমরুল কায়েসের পরিবর্তে মোহাম্মদ মিথুন ও রুবেল হোসেনের পরিবর্তে মোহাম্মদ সাইফুদ্দিন একাদশে সুযোগ পেয়েছেন। এদিকে ওয়েস্ট ইন্ডিজ নেমেছে এক পরিবর্তন নিয়ে। পেসার ওশান থমাসের পরিবর্তে সুযোগ পেয়েছেন ফ্যাবিয়ান অ্যালেন।তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জিতেছিল পাঁচ উইকেটে। দ্বিতীয় ম্যাচে উইন্ডিজরা চার উইকেটে জিতে সিরিজে ১-১ সমতা নিয়ে আসে। তাই আজ তৃতীয় ও শেষ ম্যাচটি রুপ নিয়েছে অলিখিত ফাইনালে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফুদ্দিন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : চন্দরপল হিমরাজ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন সামুয়েলস, শিমরন হেটমেয়ার, রভম্যান পাওয়েল, রোস্টন চেজ, কেমো পল, কেমার রোচ, দেবেন্দ্র বিশু ও ফ্যাবিয়ান অ্যালেন। 

প্রজন্মনিউজ২৪/রবিউল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ