ব্যালটের মাধ্যমেই সরকারকে বিদায় জানাবে বিএনপি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৪:১৭:৫৩

ব্যালটের মাধ্যমেই সরকারকে বিদায় জানাবে বিএনপি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে, জনগণ আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে ব্যালটের মাধ্যমেই সরকারকে বিদায় জানাবে।  বৃহস্পতিবার কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার ঘাড়মোড়া, জয়পুর ও ভাষানিয়া ইউনিয়নে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন। 

এসময় মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগ ভোট চুরির চেষ্টা করতে পারে, তাই সকলকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।  বিএনপির কোনো অস্ত্র নেই, বিএনপির অস্ত্র একটিই সেটি হলো ভোটের দিনে একটি ব্যালট পেপার।  তাই দেশ মাতা খালেদা জিয়াকে মুক্ত করাসহ সরকার পরিবর্তনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিতে হবে। 

তিনি আরও বলেন, আপনারা কারো কোনো উসকানিতে পা দেবেন না।  আমরা নির্বাচনে আছি এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব।  সরকার ইতোমধ্যে বিএনপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে। 

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মাহফুজুল ইসলাম, সেক্রেটারি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. আজিজুর রহমান মোল্লা, পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সেক্রেটারি ছানাউল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান জহিরুল হক, ফজুলল হক মোল্লা, আলগীর সরকার, শাহ আলম, আতাউল্লাহ, ইয়ামুছা, মহিলা দলের সভাপতি শেফালী বেগম, ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লা ও ছাত্রদল সভাপতি ভিপি অহিদ মোল্লা প্রমূখ।

প্রজন্ম নিউজ/শাহারিয়ার রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ