ভোটের মধ্য দিয়ে দেশকে মুক্ত করব-মির্জা ফখরুল

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০২:২০:৩৪

ভোটের মধ্য দিয়ে দেশকে মুক্ত করব-মির্জা ফখরুল

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারাদেশে মিথ্যা গায়েবি মামলা দিয়ে আমাদের নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে। এ অবস্থা থেকে আমরা মুক্তি চাই। আমাদেরকে লড়াই সংগ্রাম করতে হবে, এই সংগ্রাম হচ্ছে ভোটের সংগ্রাম।

 ৩০ ডিসেম্বর ভোটের মধ্য দিয়ে আমরা দেশকে মুক্ত করব। বুধবার বিকেলে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের হাজার হাজার নেতা-কর্মী ঢাকায় রিক্সা চালায়; কেউ আবার সিকিউরিটির কাজ করে। আমাদের নেতা-কর্মীদের কি অপরাধ; আমরা দেশে গণতন্ত্র ও অধিকার চেয়েছি এটাই কি আমাদের অপরাধ। কেন আমাদের নেতা-কর্মীদের উপর নির্যাতন ও হয়রানি করা হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের একটা সুযোগ এসেছে; আর সেটা হলো ভোট। এই ভোটের মাধ্যমেই আমরা দেশে পরিবর্তন আনতে পারি। তাহলে এই কষ্টের শেষ হবে, নির্যাতনের শেষ হবে। আমার ভাইয়েরা ফিরে আসবে; আমাদের গণতন্ত্রের মা খালেদা জিয়া ফিরে আসবে।

আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

ঠাকুরগাঁও সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ সভাপতি সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

এরআগে নির্বাচনী গণসংযোগের শেষ দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সদর উপজেলার মোহাম্মদপুর, নারগুন, জগন্নাথপুর, রুহিয়া, সালন্দর, আউলিয়াপুর ইউনিয়নসহ বেশ কয়েকটি জায়গায় নির্বাচনী গণসংযোগে অংশ নেয়।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

 

 

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ