প্রার্থীতা ফিরে পেলন ময়মনসিংহ -১ বিএনপির মনোনীত প্রার্থী আসগর,

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৩:১১:২৩ || পরিবর্তিত: ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৩:১১:২৩

প্রার্থীতা ফিরে পেলন ময়মনসিংহ -১ বিএনপির মনোনীত প্রার্থী আসগর,

আশরাফুল আলম,,ময়মনসিংহ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের বিএনপির প্রার্থী আলী আজগর নির্বাচনে অংশ নিতে পারবেন।

প্রার্থীতা ফিরে পাওয়ার খবরে হালুয়াঘাট-ধোবাউড়াবাসী আনন্দ উল্লাসে মেতে উঠেছেন বিষয়টি নিশ্চিত করে বিএনপির প্রার্থী আলী আজগর বলেন, হাইকোর্টে তার মনোনয়নের উপর দেয়া স্থগিতাদেশ আপিল বিভাগ তুলে নিয়েছেন। বুধবার (১২ ডিসেম্বর) প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।

 ফলে তার নির্বাচনে অংশগ্রহণ করতে আর কোন বাধা রইল না। আদালতে আলী আজগরের পক্ষে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস ও ফারমার্স ব্যাংকের পক্ষে ছিলেন এ্যাডভোকেট বাসিত। এর আগে মঙ্গলবার(১১ডিসেম্বর) নির্বাচন কমিশন আলী আজগরের মনোনয়নপত্রের উপর ঋণ খেলাপির অভিযোগ এনে হাইকোর্টে রিট করে ফারমার্স ব্যাংক।

এরপর এ রিটের শুনানি নিয়ে গত ৯ ডিসেম্বর তার মনোনয়নপত্র স্থগিত করেন হাইকোর্ট। এর বিরুদ্ধে আলী আজগর আপিল বিভাগে আবেদন করেন। পরে আপিল বিভাগ তার আবেদন খারিজ করে দেন। আসনটিতে বিএনপির প্রার্থী আলী আজগর, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য জুয়েল আরেং ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হুমায়ুন মো. আব্দুল্লাহ আল হাদীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছিল নির্বাচন কমিশন ।

প্রজন্মনিউজ২৪/জহুরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ