ট্রফিটা জুভেন্টাসকে দিতে চাই-রোনলদো

প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০১৮ ০৪:০৮:১২

ট্রফিটা জুভেন্টাসকে দিতে চাই-রোনলদো

সুইজ়ারল্যান্ডে বুধবার চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের গ্রুপের শেষ ম্যাচ খেলতে নামছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। ৫ ম্যাচে তাদের পয়েন্ট ১২। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে খেলা প্রায় নিশ্চিত ইতালীয় ক্লাবটির। কিন্তু পরের ধাপের লড়াইয়ের আগে পর্তুগিজ তারকা সতর্ক করে দিলেন তার ক্লাব ও সতীর্থদের।

রোনালদো নিজে পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ক্লাবে খেলেছেন। চারবার রিয়াল মাদ্রিদে। একবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। তার নতুন ক্লাব জুভেন্টাস শেষবার এই ট্রফি জেতে ১৯৯৫-৯৬ মৌসুমে। তুরিনের এই ক্লাবের সমর্থকদের আশা পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার যোগ দেওয়ায় তারা আবার ইউরোপের সেরা ক্লাব হয়ে উঠবেন।

রোনালদো বলেন, ‘অবশ্যই আমিও চাই এই ট্রফিটা জুভেন্টাসকে দিতে। কিন্তু কাজটা মোটেই সহজ নয়। ধাপে ধাপে আমাদের এগোতে হবে। সেই অনুযায়ী পরিকল্পনা করতে হবে। তাছাড়া নকআউটে একটা ভুল মানেই সব শেষ। গ্রুপে আমাদের সঙ্গে ইউনাইটেডের খেলাটার কথাই ধরুন না। আমরা কিন্তু ম্যাচটায় ১-২ হেরেছি। এটাই যদি কোয়ার্টার ফাইনাল হত, তা হলে কিন্তু আমরা ছিটকে যেতাম।

সঙ্গে তিনি যোগ করেছেন, ‘আসলে এ ধরনের প্রতিযোগিতা জিততে আরও একটা জিনিস লাগে। সেটা হচ্ছে ভাগ্য।’

সিরি এ-তে দুরন্ত ফর্মে খেলে যাচ্ছেন রোনালদো। নতুন ক্লাবের হয়ে ইতিমধ্যেই ১১টি গোল করেছেন। জুভেন্টাস নিয়ে দারুণ আশাবাদী রোনালদো বলেছেন, ‘বিশেষ কারও নাম করাটা ঠিক হবে না। তবে এটা বলতে পারি, যে এত ভাল দলে ফুটবল জীবনে এর আগে কখনও খেলিনি।’

প্রজন্ম নিউজ/শাহারিয়ার রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ