ইসরাইলি সেনাদের ফিলিস্তিনি সংবাদ সংস্থায় হানা

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৮ ১১:৪৮:২৭

ইসরাইলি সেনাদের ফিলিস্তিনি সংবাদ সংস্থায় হানা

ইসরাইলি অধিকৃত পশ্চিমতীরে একটি ফিলিস্তিনি সংবাদ সংস্থায় হানা দিয়েছে ইসরাইলি সেনাবাহিনী। অবৈধ ইহুদি বসতির কাছেই ইসরাইলিদের প্রতি এক সন্দেহভাজন ফিলিস্তিনির এলোপাতাড়ি গুলি ছোড়ার একদিন পর এ অভিযান চলে।

ফিলিস্তিনি কর্তৃপক্ষের সংবাদ সংস্থা আল ওয়াফা জানিয়েছে, পশ্চিমতীরে তাদের প্রধান কার্যালয়ে হানা দিয়ে ইসরাইলি বাহিনী তাদের সার্ভার কক্ষে ঢুকে যায়। এর পর তাদের বিভিন্ন রেকর্ডিংয়ে তন্ন তন্ন করে পরীক্ষা চালায়। সংস্থাটির নিরাপত্তা ক্যামেরার ফুটেজের কপি নিয়ে বের হয়ে যায় ইসরাইলি বাহিনী। এ ব্যাপারে ইসরাইলি সেনাবাহিনী মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।

অবৈধ ইহুদি বসতির কাছে একটি বাস স্টপিজের কাছে রোববার একদল ইহুদিকে লক্ষ্য করে চলন্ত বাস থেকে গুলি ছোড়েন এক ফিলিস্তিনি। এতে অন্তত ছয় ইসরাইলি আহত হন।

ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী ওই হত্যাকারীকে খুঁজে বের করার চেষ্টা করছে। তারা তাকে খুঁজে বের করবে। আইনের পূর্ণমাত্রা ব্যবহার করে আমরা পরিস্থিতি মোকাবেলা করব। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

তবে ওয়াফায় অভিযানের সঙ্গে ওই গোলাগুলির কোনো সম্পর্ক আছে কিনা- তা জানা যায়নি। মোবাইল ফোনে ধারণা করা ফুটেজে দেখা যায়, সংবাদকক্ষে পাঁচ সেনা ঢুকে কর্মকর্তাদের একটি কক্ষ খোলার নির্দেশ দিচ্ছে। এ সময় কোনো একজনকে বলতে শোনা যাচ্ছে-এখানেই ক্যামেরাগুলো রয়েছে।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ