আম্বানির মেয়ের বিয়েতে হাজির বিয়ন্সে

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০১৮ ১১:২১:০৬

আম্বানির মেয়ের বিয়েতে হাজির বিয়ন্সে

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির সঙ্গে বিয়ে হচ্ছে আরেক ধনকুবেরের ছেলে আনন্দ পিরামলের। সেই বিয়েতে উপস্থিত হন পপ তারকা বিয়োন্সে থেকে শুরু করে হিলারি ক্লিন্টন। আর এই জাঁক-জমক বিয়ের অনুষ্ঠান নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে মাতামাতি।ইশা আম্বানির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে আগামী বুধবার। কিন্তু শনিবার থেকেই শুরু হয়ে গেছে বিয়ের পর্ব। সংশ্লিষ্টরা মনে করছেন, এটিই হবে ভারতের সবচেয়ে ব্যয়বহুল এবং চোখ ধাঁধানো বিয়ের অনুষ্ঠান।

অনুষ্ঠানে আরও যেসব খ্যাতিমান লোকজন যাচ্ছেন তাদের মধ্যে আছেন হাফিংটন পোস্টের আরিয়ানা হাফিংটন, ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং ব্যবসায়ী লক্ষ্মী মিত্তাল। বলিউডের নামকরা তারকারা তো আছেনই।জানা গেছে, একশ' চার্টার্ড ফ্লাইটে বিয়ের অতিথিদের নিয়ে আসা হয়েছে অনুষ্ঠানস্থলে।এই বিয়ের নানা রকম খবর সংগ্রহে এখন সোশ্যাল মিডিয়া ঘেঁটে বেড়াচ্ছেন সেলেব্রিটি ব্লগার থেকে শুরু করে বিনোদন জগৎ ও লাইফস্টাইল ম্যাগাজিনের সাংবাদিকরা।

হিলারি ক্লিনটনও যোগ দিয়েছিলেন বিয়ের অনুষ্ঠানেশাহরুখ খান এবং সালমান খানের মতো তারকারা বিয়ের অনুষ্ঠানে যোগ দেন। সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।রোববার বিয়ের আগে এক সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই গান করেন বিয়ন্সে। সেই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেন। তবে এই অনুষ্ঠানে পারফর্ম করার জন্য কত রুপ তিনি নিয়েছেন তা জানা যায়নি। সূত্র: বিবিসি

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ