‘ধড়ক’-এ নরওয়ে কর্তৃক পুরস্কৃত হলেন জাহ্নবী

প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০১৮ ১১:০২:০৬

‘ধড়ক’-এ নরওয়ে কর্তৃক পুরস্কৃত হলেন জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে শুরুতেই পুরস্কৃত করল নরওয়ে সরকার। এ বছরের উদীয়মান প্রতিভার স্বীকৃতি পেলেন বলিউডের  রুপালী পর্দায় সবে পা দেয়া অভিনেত্রী জাহ্নবী কাপুর। ভারতের মুম্বাইয়ে অবস্থিত নরওয়ের দূতাবাস কর্তৃপক্ষ এ খবর নিশ্চিত করেছে।

মুম্বাই বাবলে প্রকাশ, আগামী মঙ্গলবার একটি অনুষ্ঠানের মাধ্যমে জাহ্নবীর হাতে ‘রাইজিং ট্যালেন্ট অব দ্য ইয়ার’ নামক পুরস্কারটি তুলে দেওয়া হবে। এ খবরে উচ্ছ্বাসিত জাহ্নবী। তিনি বলেন, আমি বিস্মিত, আনন্দিত। ভাষায় প্রকাশ করতে পারছিনা আমার অনুভূতিগুলো।

তিনি যোগ করেন, আমার অভিষেক ছবি ‘ধড়ক’ নরওয়েবাসীরা দেখেছেন ও অনেকেই সেখান থেকে আমাকে সামাজিক মাধ্যমে শুভকামনা জানিয়েছেন। এ বছর ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুরের।

এ পুরস্কার ও অনুষ্ঠান বিষয়ে মুম্বাইয়ে নরওয়ে দূতাবাসের কনসাল জেনারেল অ্যান ওলেস্ট্যাড বলেন, জাহ্নবী কাপুরের প্রথম ছবি ব্যাপক সাফল্য পেয়েছে। আমরা তাকে সম্মান জানাতে পেরে খুব খুশি। চলচ্চিত্রে এই তরুণ অভিনেত্রীর দারুণ ভবিষ্যৎ রয়েছে বলেও মন্তব্য করেন অ্যান ওলেস্ট্যাড ।

প্রসঙ্গত, শ্রীদেবী তনয়া জাহ্নবীর প্রথম ছবি ধড়কে তার অভিনয় সমালোচক মহলে প্রশংসিত হয়েছে। ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে আছেন আরেক নবাগত ঈশান খট্টর।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ