যুবলীগের কাজ নয় কেন্দ্র পাহারা দেওয়া

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০১৮ ০৩:০৯:০৯

যুবলীগের কাজ নয় কেন্দ্র পাহারা দেওয়া

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী। কেন্দ্র পাহারা দেওয়া যুবলীগের কাজ নয়। এ কাজ পুলিশের। যুবলীগের কাজ হলো জনমত সৃষ্টি করা। 

রবিবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যৌর্থ সভায় তিনি একথা বলেন।  এসময় তিনি তরুণ ও যুববান্ধব রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে ফেসবুক, ইউটিউব ও অনলাইনসহ সোশ্যাল মিডিয়ায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। 

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মাইনউদ্দিন রানা, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, মাহবুবুর রহমান পলাশ, আলী আকবর বাবুল, এনামুল হক আরমান, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক-মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মারশীদ শুভ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।

 

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, এতোদিনে বোঝা গেল কেন বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল করেছিল। এই ৭ ধারা বাতিল করে বিএনপি খুনী, সন্ত্রাসী, জঙ্গী এবং দুর্নীতিবাজদের নির্বাচন করার সুযোগ করে দিয়েছে। বিএনপির যারা মনোনয়ন পেয়েছে তাদের শতকরা ৯০ ভাগই দুর্নীতিবাজ এবং সন্ত্রাসী। এরা যখন নির্বাচন কমিশন থেকে মনোনয়ন বৈধতা পেলো, তখন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনকে ধন্যবাদ দিলেন। আর বেগম খালেদা জিয়ার মনোনয়ন যখন বাতিল করা হলো, তখন তারা সমালোচনা করছে। তা বলছে, নির্বাচন কমিশন পক্ষপাত দুষ্ট। 

তিনি আরও বলেন, তাহলে বিএনপির যেসব চিহ্নিত দুর্নীতিবাজদের মনোনয়ন নির্বাচন কমিশন বৈধতা দিয়েছে সেটা পক্ষপাত দুষ্ট ছিলো? যে সব সন্ত্রাসীর মনোনয়ন বৈধতা দিয়েছে তা ভুল ছিলো? এটাই হলো বিএনপির রাজনীতি, সব কিছু তাদের পক্ষে চায়। এই নির্বাচনে বিএনপি জয়ী হলে বাংলাদেশ দুর্নীতিবাজ, সন্ত্রাসী ও জঙ্গী শাসন চালু হবে। কিন্তু দেশের যুব সমাজ তা মেনে নেবে না। যুব সমাজ রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়নের প্রতি সমর্থন জানিয়ে বঙ্গবন্ধুকন্যাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনবে। 

এসময় ঢাকা মহানগর দক্ষিণ শাখা সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ৫২৯টি নির্বাচনী কেন্দ্র ভিত্তিক কমিটির তালিকা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ এর নিকট হস্তান্তর করেন।

 

প্রজন্ম নিউজ/শাহারিয়ার রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ