দেশে ফিরছেন লাক্সকন্যা রাখি

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৮:৩০

দেশে ফিরছেন লাক্সকন্যা রাখি

পাঁচ বছরেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন লাক্স চ্যানেল আই চ্যাম্পিয়ন রাখি মাহবুবা। চলতি মাসে অল্প কিছুদিনের জন্য দেশে ফিরছেন তিনি।অস্ট্রেলিয়া থেকে সামাজিক যোযাযোগ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন রাখি নিজেই।

২০১১ সালের লাক্সতারকা রাখি মাহবুবা বলেন, দীর্ঘ পাঁচ বছরের বেশি সময় পর দেশে ফিরছি।আর মাত্রও কটা দিন পরেই দেশের মাটিতে পা রাখব। এই কটা দিনের অপেক্ষাই যেন আমার আর সইছে না। আবার সেই প্রিয় শহর ঢাকার দেখা, প্রিয় মানুষের সঙ্গে দেখা হবে, ভাবতেই যেন ভীষণ ভালো লাগছে আমার।

রাখি মাহবুবা জানান, তিনি দেশের বাইরে থাকাকালীন দেশ থেকে বেশ কজন নিমার্তা তাকে নিয়ে নাটক নির্মার্ণের আগ্রহ প্রকাশ করে আসছেন।তাই দেশে কিছুদিনের জন্য ফিরলেও গল্প এবং চরিত্র ভালো লেগে গেলে অভিনয়ও করবেন তিনি। কারণ অভিনয়ের প্রতি টানটা যে তার মনে রয়ে গেছে।

তাই ক্যামরার সামনে আবার দাড়াতে চান তিনি। ২০১৩ সালের জুলাই মাসে রাখি অস্ট্রেলিয়ার জন্ডালাপের ঊফরঃয ঈড়ধিহ টহরাবৎংরঃতে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ উচ্চশিক্ষা গ্রহণ করতে যান। সেখানে উচ্চশিক্ষা শেষ হয় তার চলতি মাসেই।পড়াশোনা শেষ করেই রাখি মাহবুবা গেল মাসেই যোগ দেন ইঞ্জিনিয়ারিং এক্সপাটর্ প্রতিষ্ঠান ডঙঙউ।

অস্ট্রেলিয়ার পাথের্ অবস্থিত এই প্রতিষ্ঠানের একজন স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার হিসেবে কমর্রত রাখি।রাখি বলেন, আমার সৌভাগ্য যে পড়াশোনা শেষ করার সাথে সাথেই এমন একটি স্বনামধন্য প্রতিষ্ঠানে চাকরি করার সুযোগ পেয়েছি। বিশ্বের ৭০টি দেশে এই প্রতিষ্ঠানের শাখা রয়েছে।

ষাট হাজারেরও বেশি চাকরিজীবী রয়েছে, যার মধ্যে আমিও একজন। আমি আমার নতুন এই জীবন বেশ উপভোগ করছি। সবার দোয়া চাই আমি যেন একজন বাংলাদেশি হিসেবে দেশের বাইরে দেশের সুনাম আরও বৃদ্ধি করতে পারি।উল্লেখ্য, রাখি দেশে ফিরবেন বলেই তার মা আরও আগেই অস্ট্রেলিয়া থেকে দেশে চলে এসেছেন।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ