বোর্নমাউথের বিপক্ষে সালাহর দুর্দান্ত হ্যাটট্রিকে

প্রকাশিত: ০৯ ডিসেম্বর, ২০১৮ ১০:৪০:১০

বোর্নমাউথের বিপক্ষে সালাহর দুর্দান্ত হ্যাটট্রিকে

প্রিমিয়ার লিগে কয়েক ঘন্টার জন্য শীর্ষে উঠে গেছে লিভারপুল। অল রেডসরা জিতলেই অবশ্য শীর্ষে উঠে যেত। কিন্তু মিসর তারকা মোহামেদ সালাহ দুর্দান্ত এক হ্যাটট্রিক করে দলকে বড় জয় এনে দিয়েছেন। বার্তা দিয়েছেন লিগের শীর্ষে থাকা অন্য দলগুলোকে। সালাহর হ্যাটট্রিকে বোর্নমাউথকে জার্গেন ক্লপের দল হারিয়েছে ৪-০ ব্যবধানে।

জয়টা লিভারপুলের জন্য আরও বড় হয়ে উঠেছে বোর্নমাউথের ঘরের মাঠে গিয়ে তাদেরকে বিধ্বস্ত করায়। এই ম্যাচের আগে লিগে শীর্ষে ছিল পেপ গার্দিওয়ালার ম্যানসিটি। রাতেই চেলসির মাঠে খেলবে তার শিষ্যরা। জিতলে আবার উঠে যাবে শীর্ষে। এ ম্যাচের আগে লিভারপুল বস বলেছিলেন, তারা যদিও জেতেও ম্যানসিটির জন্য তা কোন চাপ হবে না। কিন্তু সালাহরা যেভাবে জিতেছে তা ম্যানসিটির জন্য চাপ না হয়ে যায় না।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে অল রেডসরা। ম্যাচের ২৫ মিনিটের মাথায় প্রথম গোল দিয়ে দলকে এগিয়ে নেন মোহামেদ সালাহ। এরপর দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে দলের ব্যবধান দ্বিগুন করেন তিনি। লিভারপুলের জয়টা বড় করে দেয় বোর্নমাউথ নিজে। আত্মঘাতী গোল খেয়ে তারা পিছিয়ে পড়ে ৩-০ গোলে। ম্যাচের তখন ৬৮ মিনিট।

লিভারপুলের সামনে গোল ব্যবধান বাড়ানোর যেমন সুযোগ ছিল তেমিন সুযোগ ছিল সালাহর হ্যাটট্রিকেরও। সালাহর গোলেই ব্যবধান বাড়ায় অল রেডসরা। ম্যাচের ৭৭ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন লিভারপুল তারকা সালাহ। এরপর জয় আরও বড় হয় কিনা দেখার ছিল সেটাই। কিন্তু ব্যবধান আর বাড়াতে পারেনি লিভারপুল।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ