হিরো আলমকে এত সহজে দমানো সম্ভব নয়

প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০১৮ ০৪:৪৯:০৭ || পরিবর্তিত: ০৬ ডিসেম্বর, ২০১৮ ০৪:৪৯:০৭

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  উপলক্ষে প্রার্থিতার পক্ষে-বিপক্ষে করা আপিলের ওপর শুনানিতে হিরো আলমের আবেদন না মঞ্জুর করেছেন নির্বাচন কমিশন (ইসি)।

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) স্বতন্ত্র প্রার্থী আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়ন আপিলেও বৈধতা পায়নি। বৃহস্পতিবার নির্বাচন কমিশন ভবনে অবস্থিত ট্রায়াল রুমে আপিল শুনানি শেষে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

এরপর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করবেন বলে জানিয়েছেন হিরো আলম। তিনি বলেন, হিরোকে জিরো বানানো এত সহজ নয়, এত সহজে মাঠ ছেড়ে যাচ্ছি না। উচ্চ আদালতে আপিল করবো।

 

তিনি আরও বলেন, নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১২ হাজার ৮৬ জন। সে অনুযায়ী ৩ হাজার ১শ ২১ জনের স্বাক্ষরই যথেষ্ট। কিন্তু ৩ হাজার ৫শ' জনের স্বাক্ষর দিয়েছি। তারপরও আমারটা বাতিল করা হয়েছে। আপিল করবো। দেখি কি হয়। যদি শেষ পর্যন্ত বাতিল হয় তাহলে আমি বসে থাকবো না। আমার ইমেজ কাজে লাগিয়ে যেকোনো একটি পক্ষে কাজ করবো।

এর আগে, গত রবিবার মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থীহিরো আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়। ভোটারদের জাল স্বাক্ষর দেওয়ায় অভিযোগে তার মনোনয়টি বাতিল করা হয় বলে জানান রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহাম্মদ। 

 

প্রজন্ম নিউজ/শাহারিয়ার রহমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ