খুলনা হবে তিলোত্তমা নগরী : মেয়র

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০১৮ ১১:২৭:৫৬

শেখ আহমেদ সালমান,খুলনা প্রতিনিধি: সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে আজ মঙ্গলবার বেলা ১১টায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) খুলনা এবং খুলনা প্রেসক্লাবের যৌথ আয়োজনে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে এক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপপরিচালক বিআরটিএ'র মোঃ জিয়াউর রহমানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে এবং সেক্রেটারি মল্লিক সুধাংশুর পরিচালনায় সভাটি শুরু হয়।আলোচনা সভায়  প্রধান অতিথি ছিলেন, খুলনা সিটি মেয়র আলহাজ্জ তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথিবৃন্দের মধ্যে ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ সাইফুল ইসলাম কেএমপি,খুলনা।মোঃ ইউসুফ আলী ,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খুলনা।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম, খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিলটন,সাংবাদিক আলাউদ্দীন সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ,মটর শ্রমিক ইউনিয়ন এবং বিভাগীয় শ্রমিক ফেডারেশনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন , " খুলনা সিটিতে ৭০ লক্ষ ফিটনেস  এবং লাইসেন্সবিহীন অবৈধ যানবাহন রয়েছে  যে কারনে সড়কে দুর্ঘটনা হ্রাস করা সম্ভব হচ্ছে না ।" তিনি আরো বলেন , "আসন্ন জাতীয় নির্বাচনের পর সর্বমহলের জনগনকে নিয়ে সড়ক দুর্ঘটনা রোধে কাজ করবো এবং খুলনাকে তিলোত্তমা নগর হিসেবে গড়ে তুলবো" ।

মুক্ত আলোচনায় বক্তরা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে আমাদের সকলকে রাস্তা পারাপার এবং রাস্তায় চলাচলে সচেতন হতে হবে পাশাপাশি অন্যান্যদেরকেও উদ্বুদ্ধ করতে হবে , আইনের প্রয়োগের  যথাযত ব্যবস্থা থাকতে হবে শুধু চালকদের উপর দোষ চাপিয়ে দেয়া যাবে না।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ