বিরোধের জেরে ছাত্র লীগের দুই গ্রুপের সংঘর্ষ গুলিবিদ্ধ ১ আহত ৩

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:৪৫:০৯

নাটোরে অভ্যন্তরীণ বিরোধের জেরে আজ দুপুরে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমসসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে নাটোর এনএস কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিওন গুলিবিদ্ধ হয়েছেন। 

ছাত্রলীগ নেতৃবৃন্দ জানান, অভ্যন্তরীণ বিরোধের জের ধরে দুপুর আড়াইটার দিকে নাটোর শহরের বড়গাছা এলাকায় জেলা ছাত্রলীগের সভাপতি জেমসের সাথে এনএস কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিওনের বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। এত গুলিবিদ্ধ হন রিওন।  এসময় ছাত্রলীগ সভাপতি জেমস ও তার সহযোগী রুবেল আহত হয়। আহতদের প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

নাটোর থানার ওসি জালাল উদ্দিন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমের দাবি, পারিবারিক বিষয়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে। এতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। 

 

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান জেমসের সাথে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলে গুলি বর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট মন্তব্য করে জানান, উল্টা রিওন ও স্থানীয়রা তাদের ওপর হামলা চালিয়েছে। রিওনই জেমসকে উদ্দেশ্য করে গুল বির্ষণ করেন এবং ভুলবশত রিওনেরই পায়ে লেগে যায়।  

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহমেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ করেনি।  আমরা তদন্ত শুরু করেছি। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রজন্ম নিউজ/শাহারিয়ার রহমান 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ