আমি ফিটনেস নিয়ে মনোযোগী

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০১৮ ০১:২৪:৫৫

আমি ফিটনেস নিয়ে মনোযোগী

কয়েকদিন আগের কথা। এফডিসিতে বিশাল সেট ফেলা হয়েছে নবাব বাড়ির আদলে। বাড়ির উঠোন জুড়ে চলছে রঙ খেলার উৎসব। শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবির শুটিং চলছিল সেখানে। সেটে যাওয়ার পর নুসরাত ফারিয়া জানালেন, এ ছবিতে তার চরিত্রটি আলাদা।

নবাব বাড়ির মেয়ে ‘লায়লা’ চরিত্রে অভিনয় করছেন তিনি। আর ছবিতে ‘শাহেনশাহ’ হচ্ছেন ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খান। বড় নবাবের কাছে এসেছেন শাহেনশাহ শাকিব খান।ফিরে যাওয়ার পথে রঙের উৎসবে নবাবের মেয়ে লায়লাকে দেখে ভালো লেগে যায় তার। এ ছবিতে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে ফারিয়া বলেন, অভিজ্ঞতা অবশ্যই ভালো।

তবে শুটিং শেষে ক্লান্ত থাকার পরও ফিটনেসে মনোযোগ দিচ্ছি। ঘুমের জন্য সময় কম পেলেও ব্যায়ামের জন্য জিমে যাচ্ছি নিয়মিত। মূলত এ ছবিতে আমাকে ভিন্ন সাজে ও ভিন্ন এক লুকে দর্শকরা দেখতে পাবেন। যা অন্য ছবিগুলোতে দেখা যায়নি। ‘শাহেনশাহ’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী বলে জানালেন ফারিয়া।

ঊল্লেখ্য, এ অভিনেত্রী ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বস টু’, ‘ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে অভিনয় করেন। চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত সবশেষ ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ