ক্যাটস আইয়ের ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর শুভেচ্ছা দুত তামিম

প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০১৮ ০৪:২৬:৫৭

ক্যাটস আই। যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথমলগ্নে। দিনে দিনে সেই যাত্রা আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের একটি অন্যতম ফ্যাশন আইকন হিসাবে।সাঈদ সিদ্দিকী রুমী ও আশরাফুন সিদ্দিকী ডোরা দম্পত্বির নেতৃত্বে ক্যাটস আই দীর্ঘ ৩৮ বছরে এসেও দেশীয় ফ্যাশন ব্র্যান্ড হিসাবে তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে।

আজ ২৬ নভেম্বর সোমবার রাজধানীর বনানীস্থ ক্যাটস আই কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ক্যাটস আই পরিবার তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডরের নাম ঘোষণা করে।পরিবর্তিত তারুণ্যের চাহিদা এবং ফ্যাশনের নতুনত্বের বাকবদলে আরও গতি আনতে এবার ব্র্যান্ডটির নতুন ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হলেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল।

পাশ্চাত্যের সঙ্গে দেশী ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ক্যাটস আইয়ের প্রচারণায় অংশ নিবেন নতুন এই শুভেচ্ছা দূত।ইতিমধ্যে ক্যাটস আইয়ের নতুন ডিজাইনের শীতকালীন পণ্যের ফটোশ্যুটে অংশ নিয়েছেন তামিম ইকবাল।তিনি বলেন, কোন পোশাকের ব্র্যান্ডের হয়ে এবারই প্রথম শুভেচ্ছা দূত হওয়া হয়েছে।

ক্যাটস আইয়ের পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে। আমার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ুক ব্র্যান্ডটির দ্যূতি- এমনটাই আশা করছি।”এদিকে ক্যাটস আইয়ের আরেক শুভেচ্ছা দূত রক সংগীতের জনপ্রিয় গায়ক ও গিটারিস্ট, নেমেসিস ব্র্যান্ডের জোহাদ রেজা চৌধুরীও থাকছেন ক্যাটস আইয়ের সঙ্গে।

ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্রিকেটার তামিমের জনপ্রিয়তাকে সঙ্গী করে এবার ক্যাটস আইও নিজেদের ব্র্যান্ডের প্রচারণায় নতুনত¦ আনতে পারবে। তামিমের মতো জাতীয় হিরো ও জনপ্রিয় ক্রিকেটারকে পেয়ে আমরা কৃতজ্ঞ।

ক্যাটস আইয়ের জনপ্রিয়তা সামাজিক মাধ্যম, ইউটিউবসহ গোটা বাংলাদেশের ফ্যাশনপ্রেমী তরুণদের ফ্যাশনে আরো আলোর দ্যূত্যি ছড়াবে আমাদের দুই শুভেচ্ছা দূত ক্রিকেটার তামিম ইকবাল ও রক গায়ক জোহাদ এর গ্রহণযোগ্য উপস্থাপনার মাধ্যমে।

এ উপলক্ষে ২৬ অক্টোবর ক্যাটস আইয়ের সঙ্গে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুভেচ্ছা দূত হিসাবে চুক্তি সাক্ষর করেন ক্রিকেটার তামিম ইকবাল।এসময় আরও উপস্থিত ছিলেন ক্যাটস আই পরিচালনা পর্ষদের পাঁচ জন পরিচালক এবং ক্যাটস আইয়ের আরেক শুভেচ্ছা দূত রক সংগীতের জনপ্রিয় গায়ক ও গিটারিস্ট,

নেমেসিস ব্র্যান্ডের জোহাদ রেজা চৌধুরী।উল্লেখ্য, ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বরিশাল, বগুড়া, কুমিল্লা, ময়মনসিংহ ও কক্সবাজার-এ ক্যাটস আই এর স্টোর রয়েছে। এছাড়া ক্যাটস আইয়ের কো-ব্র্যান্ড মুনসুন রেইনও লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড হিসাবে বেশ জনপ্রিয়।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ