১৯ রান করে সাজঘরে ফিরে গেল মুশফিক

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০১৮ ১০:৫১:২৮

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনে আজ শনিবার খেলার শুরুতেই উইকেট হারাল বাংলাদেশ। দলীয় ৬৯ রানে গ্যাব্রিয়েলের বলে বোল্ড হয়ে গেলেন 'মি. ডিপেন্ডেবল' খ্যাত মুশফিকুর রহিম (১৯)। তার ব্যাট আজ আর ভরসা দিতে পারল না। বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৭৩ রান। লিড হয়েছে ১৫১ রানের।

এর আগে বাংলাদেশের প্রথম ইনিংসে ৩২৪ রানের জবাবে ম্যাচের দ্বিতীয় দিনে গতকাল দুই সেশনে অল-আউট হয় ওয়েস্ট ইন্ডিজ। তাদের সংগ্রহ ছিল ২৪৬ রান। জবাবে গতকালই শেষ সেশনে দ্বিতীয় ইনিংস খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। অহেতুক শট খেলতে গিয়ে উইকেট বিলিয়ে দেন ব্যাটসম্যানরা। ৩৫ রানের মধ্যে ৪ উইকেট হারানোর পর ৫ উইকেটে ৫৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করে স্বাগতিকরা।

দলীয় ১৩ রানে ২ রান করে ওয়ারিক্যানের বলে অযথা ড্রাইভ খেলতে গিয়ে বোল্ড হয়ে যান ইমরুল। তার ওপেনিং সঙ্গী সৌম্য সরকার (১১) রোস্টন চেইসকে তুলে মারতে গিয়ে স্লিপে ক্যাচ দেন।

প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান মুমিনুল হক চেইজের বলে এলবিডাব্লিউ হয়ে যান ১২ রান করে। অধিনায়ক সাকিব (১) ওয়ারিক্যানকে স্লগ সুইপে ছক্কা মারতে গিয়ে ক্যাচ দেন। দেবেন্দ্র বিশুর বল ডিফেন্ড করতে গিয়ে মিঠু বোল্ড হলে ৫৩ রানে ইনিংসের অর্ধেক শেষ হয়ে যায় স্বাগতিকদের।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ