নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার- মির্জা ফখরুল

প্রকাশিত: ১৪ নভেম্বর, ২০১৮ ০৫:১০:৫১ || পরিবর্তিত: ১৪ নভেম্বর, ২০১৮ ০৫:১০:৫১

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার- মির্জা ফখরুল

আজ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দলটির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দুর্ভাগ্যজনক ভাবে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।

আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের পরিস্থিতি তৈরি করে সরকার নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। ভোটের জন্য অনুকূল পরিবেশ ফিরিয়ে আনার জন্য আহ্বান জানাই মির্জা ফখরুল।

আজ ১৪ নভেম্বর বুধবার নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন ।বিকেল সাড়ে ৩টায় এই বৈঠক শুরু হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুনঃতফসিলসহ সামগ্রিক বিষয়ে আলোচনার জন্য ইসিতে এই বৈঠকে বসেছে ঐক্যফ্রন্ট।

বৈঠকে ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও বিএনপির খন্দকার মোশারফ হোসেন, মওদুদ আহমদ, আবদুল মালেক রতন, কৃষক শ্রমিক জনতা লীগের কাদের সিদ্দিকী, গণফোরামের সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মুনটু, মোকাব্বির খান, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, এস এম আকরাম, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর আহমদ অংশ নিয়েছেন।

প্রসঙ্গত, পুনঃনির্ধারিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর এবং ভোটের দিন ৩০ ডিসেম্বর।

প্রজন্মনিউজ২৪/মুহিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ