শুক্রবার মিডিয়া সম্পাদকদের সঙ্গে বসবেন ড.কামাল- ফখরুল

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৮ ০৪:৩২:৫৯

শুক্রবার মিডিয়া সম্পাদকদের সঙ্গে বসবেন ড.কামাল- ফখরুল

আগামী ১৬ নভেম্বর শুক্রবার  প্রিন্ট মিডিয়ার সম্পাদকদের সঙ্গে বসবেন ড.কামাল হোসেন। এসব কথা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার ১৩ নভেম্বর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে এসব কথা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এই সময় তিনি আরো বলেন, শুক্রবার প্রিন্টিং মিডিয়ার মূল পত্রিকাগুলোর সম্পাদকদের সঙ্গে ড.কামাল হোসেন মত বিনিময় করবেন। এরপরে ইলেকট্রিনিক মিডিয়ার সঙ্গেও কথা হবে। আসন ও প্রতীকের বিষয়গুলো পরে হবে।

মির্জা ফখরুল বলেন, তফসিল ঘোষণার আগে রাজনৈতিক দলগুলোর সঙ্গে একটা আলাপ আলোচনা করে তফশিল ঘোষণার করা, কিন্তু সে অনুযায়ী তফসিল ঘোষণা করা হয়নি। আমরা এতে অত্যন্ত হতাশ হয়েছি। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে আগ্রহী নয়। নির্বাচন কমিশনের রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলাপ আলোচনা করে আমরা যে এক মাস পিছিয়ে তফসিল ঘোষণা দিতে বলেছি, এটা অত্যন্ত জরুরি।

মির্জা ফখরুল জানান, ড. কামালের নেতৃত্বে কাল ইসিতে যাবেন তারা। তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে আগ্রহী নয়।

দেড় ঘণ্টা ব্যাপী বৈঠকে ড. কামাল হোসেন ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, ও ডা. জাফরুল্লাহসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/মুহিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ