চুয়াডাঙ্গা সদরের হয়ে মনোনয়ন কিনলেন দুদু

প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০১৮ ০৪:২১:৩০

চুয়াডাঙ্গা সদরের হয়ে মনোনয়ন কিনলেন দুদু

জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু চুয়াডাঙ্গা সদরের হয়ে মনোনয়ন কিনলেন ।গতকাল সোমবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষক দলের এই সাধারণ সম্পাদক। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন সংগ্রহ করেন। তিনি চুয়াডাঙ্গা-১ (সদর) আসন থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করতে চান। 

মনোনয়ন নেওয়ার পর বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে জেলখানায় রাখা হয়েছে। পুলিশ প্রশাসন সর্বক্ষেত্রে শেখ হাসিনার নির্দেশে পরিচালিত হচ্ছে। নির্বাচন কমিশনের অধীনে কিছু আছে বলে আমরা দেখতে পাচ্ছি না। এর পরেও আমরা নির্বাচনে গেছি, একটি ভালো পরিবেশ আসবে বলে প্রত্যাশা করি।’

দুদু বলেন, ‘আমরা শেষ পর্যন্ত চেষ্টা করব নির্বাচনে থাকার।’ কিন্তু সরকার যদি সেই পরিবেশ তৈরি করতে না পারে বা কোনো কারণে যদি নির্বাচন পণ্ড হয়ে যায়, তাহলে তার দায়ভার সরকারের বলেও মন্তব্য করেন তিনি।

তার আগে গতকাল সোমবার সকাল ১০টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ফেনী-১ আসনের জন্য দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ফরম গ্রহণ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাঁর হাতে ফরম তুলে দেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এরপর বগুড়া-৬ আসনের জন্য খালেদা জিয়ার পক্ষে ফরম গ্রহণ করেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এর পরে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস খালেদা জিয়ার পক্ষে বগুড়া-৭ আসনের ফরম গ্রহণ করেন।

প্রজন্মনিউজ২৪/মুহিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ