ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

প্রকাশিত: ১২ নভেম্বর, ২০১৮ ০৫:৪৯:৪৬

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ে ৩৬জন নারী-পুরুষ প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে শহরের শান্তিনগর এলাকায় সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ঠাকুরগাঁও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে এসব উপকরণ বিতরণ করা হয়।প্রতিবন্ধীদের সহায়ক উপকরণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

এছাড়ও বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা হুমায়ুন কবির, জননী সেবা সংস্থার নির্বাহী পরিচালক নুর বানু প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আবু বক্কর সিদ্দীক।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম বলেন, প্রতিবন্ধীদের সমাজ ও পরিবারের বোঝা নয়, তাদেরকে শক্তি হিসেবে গড়ে তুলতে হবে প্রতিবন্ধীদের অবহেলা করা যাবে না বরং তাদের মেধা বিকাশের মাধ্যমে তারাও যেন দেশের জন্য কিছু করতে পারে সে সুযোগ দিতে হবে। আলোচনা সভা শেষে অতিথিরা ৩৬ জন নারী-পুরুষ প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ট্রাইসাইকেল, হিয়ারিং এইড, স্টাডিং ফ্রেম বিতরণ করেন।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ