তরুণদের সঙ্গে আলোচনায় বসছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২ নভেম্বর, ২০১৮ ০৫:৩১:০২

তরুণদের সঙ্গে আলোচনায় বসছেন প্রধানমন্ত্রী

মেহেদি হাসান জসিম,ময়মনসিংহ প্রতিনিধি: নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে নিজের ভাবনার কথা তরুণদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অপরদিকে তরুণরাও নিজেদের ভাবনা ও সমস্যাগুলো শেয়ার করবেন। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক’ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ১৫০ জন তরুণ।

জানা গেছে, অনাড়ম্বর এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত জীবন, তরুণদের নিয়ে তার পরিকল্পনা জানাবেন। সেইসঙ্গে নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে ভবিষ্যৎ ভাবনার কথাও জানাবেন তিনি। পাশাপাশি তিনি তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা ও স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শুনবেন।এ ছাড়াও অংশগ্রহণকারী তরুণদের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী।

এই আয়োজন প্রসঙ্গে সিআরআই-এর সিনিয়র বিশ্লেষক ও সমন্বয়ক ব্যারিস্টার শাহ আলী ফরহাদ বলেন, ‘তরুণরা যাতে দেশের নীতি নির্ধারকদের সাথে খোলামেলা ভাবে আলোচনা করতে পারেন এবং নিজেদের ভাবনা ও সমস্যাগুলোর কথা নীতি নির্ধারকদের কাছে পৌঁছাতে পারেন সে জন্য সিআরআই নিয়মিত আয়োজন করে আসছে ‘লেটস টক’।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে নিয়ে এর আগে বেশ কয়েকবার ‘লেটস টক’ আয়োজন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আয়োজন করা হচ্ছে ‘লেটস টক’। আগামী ১৬ নভেম্বর বিকাল ৩টা-৫টা দেশের সব টিভি চ্যানেল এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হবে।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ