ভক্তরা এখনই চাইছেন না আমি র্নিবাচন করি:শাকিব খান

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০১৮ ১২:২৮:১৪

ভক্তরা এখনই চাইছেন না আমি র্নিবাচন করি:শাকিব খান

নির্বাচন নিয়ে সিদ্ধান্ত বদলালেন ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। এর আগে শনিবার সন্ধ্যায় খবর প্রকাশিত হয়  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে অংশ নিতে রবিবার সকাল ১০টায় আওয়ামীলীগের হয়ে মনোয়নয়ন সংগ্রহ করবেন শাকিব।

এমন সিদ্ধান্তের কথাও জানান তিনি। কিন্তু রাতের  মধ্যেই এ সিদ্ধান্ত বদলান ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক।গাজীপুরের একটি আসন থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নি‌য়ে‌ছি‌লেন শা‌কিব খান। ত‌বে পাশাপা‌শি এটাও জা‌নি‌য়ে‌ছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হা‌সিনার গ্রীন সিগন্যাল পে‌লে ত‌বেই নির্বাচ‌নে অংশ নে‌বেন তি‌নি।এমন তথ্যই শাকিব খানের পক্ষ থেকে জানানো হয়।

কিন্তু রাত ১২ বাজতেই সিদ্ধান্ত বদলের কথা জানান শাকিব খান। তিনি বলেন, গতকালও নির্বাচন করার ইচ্ছে ছিলো। দলীয় হাইকমান্ড থে‌কেও চাইছেন আমি যেন নির্বাচ‌নে অংশ নি‌য়ে সি‌নেমার পাশাপাশি দে‌শেরও সেবা ক‌রি। বিষয়‌টি নি‌য়ে ঘ‌নিষ্ঠ‌দের স‌ঙ্গে আলোচনা ক‌রে ত‌বেই নির্বাচ‌নে অংশ নেয়ার সিদ্ধান্ত নি‌য়ে‌ছিলাম।

কিন্তু এ সংক্রান্ত খবর গণমাধ্যমে আসার পর আমার ভক্তদের কষ্ট পে‌তে দেখলাম। তারা চাইছেন না আমি নির্বাচন করি।ভক্তরা আপাতত আমাকে সিনেমা নিয়েই ব্যস্ত থাকতে বলছেন। তাই সিদ্ধান্ত বদল করলাম। আমার কা‌ছে দর্শক-ভক্তরা আগে। তা‌দের ভা‌লোবাসায় আমি শা‌কিব খান।

ভক্তরা পছন্দ করবেন না এমন কিছু করতে চাইনা আমি।এদিকে বি‌ভিন্ন গণমাধ্যমে  শাকিব খানের নির্বাচনে অংশ নেয়ার সংবাদ প্রকা‌শের পর সোশ্যাল মি‌ডিয়ায়  শা‌কিব খান ভক্ত‌দের ম‌ধ্যে মিশ্র প্রতি‌ক্রিয়ার সৃ‌ষ্টি হয়। ভক্ত‌দের ম‌ধ্যে অনে‌কেই চাইছেন না শা‌কিব খান এখনই কো‌নো ধর‌নের রাজনী‌তির স‌ঙ্গে সরাস‌রি সম্পৃক্ত হোক।

তারা শাকিব‌কে শুধু সি‌নেমা‌তেই দেখ‌তে চান। বিষয়‌টি শা‌কিব খানের নজ‌রে এলে ঘ‌নিষ্ঠজন‌দের নি‌য়ে তি‌নি আবারও আলোচনায় ব‌সেন এবং ভক্ত‌দের মতামত‌কে প্রাধান্য দি‌য়ে তার নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত বদল করেন।শাকিব খান আরও বলেন,‌‌রাতে মনে হলো নির্বাচনে এখনই আসা ঠিক হচ্ছে না। 

ভক্ত‌দের ম‌নোক্ষুণ্ণ আমার জন্য মোটেও ঠিক হবে না।আমার এখন শুধু সিনেমার সঙ্গেই থাকা উচিত। চলচ্চিত্র থে‌কেও দে‌শের সেবা করা সম্ভব।এখন নির্বাচনে অংশ নিচ্ছেন না তাহলে আগামীতে অংশ নিবেন? এমন প্রশ্নের জবাবে শাকিব খান  বলেন,‌'ভবিষ্যতের কথা তো আমরা কেউ বলতে পারবো না।

সময় বলে দিবে কোন পথে হাটবো।অন্যদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানও নির্বাচনে অংশগ্রহণ করছেন বলে গতকাল দিনভর খবর প্রকাশিত হয়। অবশেষে তিনিও নির্বাচনে অংশ নিচ্ছেন না বলে জানা গেছে। 

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন