বি. চৌধুরীকে এক সাথে পথ চলতে চাই কাদের সিদ্দিকী

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০১৮ ১১:১৭:৪১

বি. চৌধুরীকে এক সাথে পথ চলতে চাই কাদের সিদ্দিকী

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকে জাতীয় ঐক্যে যোগ দেয়ার জন্য অনুরোধ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।শনিবার রাতে হঠাৎ করে বি. চৌধুরীর বাসায় যান কাদের সিদ্দিকী।এসময় তিনি বি. চৌধুরীকে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার আহ্বান জানান।

এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী বলেন, বি চৌধুরীকে জাতীয় ঐক্যে আসার জন্য অনুরোধ করতেই তিনি গিয়েছিলেন।তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ও বি চৌধুরীকে নিয়ে কাদের সিদ্দিকী একসঙ্গে কাজ করতে চান। তবে যুক্তফ্রন্ট চেয়ারম্যান কী বলেছেন, সে ব্যাপারে তিনি জানেন না বলে জানান।

ইকবাল সিদ্দিকী আরও বলেন, বি. চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে কাদের সিদ্দিকী বলেছেন, ‌আপনি এবং ড. কামাল হোসেন যুক্তফ্রন্ট করেছেন। এরপর আপনারা একসঙ্গে পথ চলা শুরু করেন। এখন ড. কামাল জাতীয় ঐক্যফ্রন্ট করেছেন, আপনাকে অনুরোধ করবো আপনি ঐক্যফ্রন্টে যোগ দিন। আমরা একসঙ্গে পথ চলতে চাই। এবং দেশের জন্য কাজ করতে চাই।

এদিন জাতীয় ঐক্যফ্রন্টের চেয়ারম্যান ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গেও বৈঠক করেন কাদের সিদ্দিকী। কামাল হোসেনের সঙ্গে তার বেইলী রোডের বাসায় বৈঠক শেষে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে অংশ নেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।প্রসঙ্গত, ৫ নভেম্বর ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টে যোদ দেন কাদের সিদ্দিকী।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ