মনোহরদীতে শত্রুতার জেরে দেওয়া আগুনে কৃষকের গবাদীপশু পুড়ে ছাই

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০১৮ ০৪:২৪:১৩

বাকি বিল্লাহ, মনোহরদী (নরসিংদী)প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদীতে শত্রুতার জেরে  আব্দুল বাতেন নামের এক কৃষকের গোয়াল ঘরে দেওয়া আগুনে গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে।

গত বৃহস্পতিবার রাত বারটায় উপজেলার লেবুতলা ইউনিয়নের নোয়াকান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

কৃষক আব্দুল বাতেন এবং স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধায় আব্দুল বাতেন তার একটি ষাড় গরু,একটি গাভী এবং তিনটি ছাগল গোয়াল ঘরে রেখে দরজা দিয়ে দেয়। রাত বারটার দিকে গোয়ালঘরের গরু এবং ছাগলের অবিরাম ডাক শোনে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে এসে তার গোয়াল ঘরে আগুন জ্বলতে দেখে। এ সময় আব্দুল বাতেনের চিৎকারে প্রতিবেশিদের ঘুম ভাঙ্গে। এবং প্রতিবেশিরাও তাদের সাধ্য অনুযায়ী আগুন নিবানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষনে গোয়াল ঘরে রাখা শোকনা লাকড়িতেও আগুন লেগে যায়।

 অবস্থা বেগতিক দেখে স্থানীয় জনগণ মনোহরদী থানায় খবর দিলে মনোহরদী থানা ওসি মনিরুজ্জামান দমকল কর্মী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে দমকল কর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে এলেও ততক্ষণে আব্দুল বাতেনের একটি ষাড় গরু,একটি গাভী এবং তিনটি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। এতে তার প্রায় তিন লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়।

কৃষক আব্দুল বাতেন বলেন,এলাকার কারো সাথে আমার কোন বিবাদ নেই। কিন্তু কিছুদিন আগেও রাতের বেলায় টিভি দেখার সময় কে বা কাহারা আমার ঘরের ডিসের তার কেটে দেয়। ঘর হতে বের হলেই কয়েক জনের দৌড়ে পালানোর পায়ের শব্দ শোনতে পাই।

ঘটনার সত্যতা স্বীকার করে মনোহরদী থানা ওসি মনিরুজ্জামান বলেন,খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ঘটনার সাথে কে বা কাহারা জড়িত সে রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত আছে।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ