সিলেট জেলা আ: লীগের সাধারণ সম্পাদকের মনোনয়ন ফরম সংগ্রহ

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০১৮ ০৪:০৭:৪৫

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট প্রতিনিধিঃ নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষনার পর থেকে নির্বাচনী আমেজ বইতে শুরু করেছে সিলেটে। বিশেষ করে সিলেট আওয়ামী পরিবারে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। তারই ধারাবাহিকতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে আওয়ামী লীগ।

শুক্রবার (৯ নভেম্বর) দলটির সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনে আটটি বুথ থেকে আট বিভাগের প্রার্থীরা ফরম সংগ্রহ করছেন।

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এসময় তার সাথে সিলেটের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দুপুরে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের কাছ থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘দলীয় মনোনয়ন ফরম বিক্রি মনিটরিং করবেন সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা।’

প্রসঙ্গত, দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনটিতে ‘রানিং’ সংসদ সদস্য থাকা স্বত্ত্বেও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আসনটি মহাজোটের শরিকদল জাতীয় পার্টিকে ছেড়ে দেন। ওই নির্বাচনে এমপি নির্বাচিত হন জাতীয় পার্টি নেতা ইয়াহইয়া চৌধুরী।

এবার মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে। পরবর্তী নিদের্শনা না দেয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ