রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশিত: ০৯ নভেম্বর, ২০১৮ ১০:২০:১৬

রাজবাড়ী সদর উপজেলার কুঠি পাঁচুরিয়াবাজার এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ আলী শেখ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ডিবি জানিয়েছে, আলী শেখ লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় এ বন্দুকযুদ্ধ সংঘটিত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত মোহাম্মদ আলী পাঁচুরিয়া ইউনিয়নের দয়ালবন্ধ গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

ডিবির ওসি কামাল হোসেন ভুঁইয়া বলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খানের নেতৃত্বে আমাদের একটি দল রাতে কুঠি পাঁচুরিয়াবাজার এলাকায় গেলে সেখানে গোপন বৈঠকে থাকা সন্ত্রাসীরা আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। ‘তখন ডিবিও পাল্টা গুলি চালালে একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন সেখানে তল্লাশিকালে ডিবি সদস্যরা গুলিবিদ্ধ একজনের মরদেহ পড়ে থাকতে দেখেন।’

তিনি বলেন, উপস্থিত লোকজন পরবর্তী সময়ে তার পরিচয় শনাক্ত করেন। তল্লাশিকালে ডিবি পুলিশ আট রাউন্ড কার্তুজের খোসা ও তিনটি কার্তুজ উদ্ধার করে। গোলাগুলিতে ডিবির দুই সদস্য আহত হন বলেও জানান কামাল হোসেন।

কামাল হোসেন বলেন, নিহত মোহাম্মদ আলী লাল পতাকা বাহিনীর আঞ্চলিক কমান্ডার ও দুটি হত্যা মামলার আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে অস্ত্র ও দ্রুত বিচার আইনে মামলা রয়েছে।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ