যুক্তফ্রন্টের নির্ধারিত হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি

প্রকাশিত: ০৮ নভেম্বর, ২০১৮ ০৫:২৯:৪৫

যুক্তফ্রন্টের নির্ধারিত হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি

সাতক্ষীরার জনসভায় যোগ দেওয়ার জন্য ঢাকা থেকে যুক্তফ্রন্টের কেন্দ্রীয় নেতৃত্বের জন্য নির্ধারিত হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন জোটের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী। এজন্য তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার (৮ নভেম্বর) সংবাদমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে বি. চৌধুরী বলেন, আজ সাতক্ষীরায় যুক্তফ্রন্টের উদ্যোগে জনসভা করার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য সাতক্ষীরায় আমাদের সম্ভাব্য প্রার্থী গোলাম রেজা যুক্তফ্রন্টের উদ্যোগে এই জনসভা করার বিশাল আয়োজন সম্পন্ন করেছিলেন।

‘বৃহস্পতিবার সকালে আমাদের নেতৃবৃন্দ ও বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকদের যে হেলিকপ্টারে করে ঢাকা থেকে সাতক্ষীরা যাওয়ার কথা ছিল, সেটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়তে দেওয়া হয়নি।’

যুক্তফ্রন্ট চেয়ারম্যান বলেন, কয়েকদিন আগে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তফ্রন্টের সংলাপে প্রধানমন্ত্রী আসন্ন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড প্রতিষ্ঠার স্বার্থে আমাদের দৃঢ়ভাবে প্রতিশ্রুতি দিয়েছিলেন, দেশের যেকোনো জায়গায় বিরোধী দল হিসেবে আমরা গণসংযোগ বা সভা-সমাবেশ করতে পারবো। আজকে দুঃখের বিষয়, আমাদের হেলিকপ্টারযোগে সাতক্ষীরার জনসভায় যোগদানের বিপক্ষে বাধা সৃষ্টির জন্য ঢাকা থেকে হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি, যেজন্য আমরা জনসভায় যোগ দিতে পারিনি।

বি. চৌধুরী বলেন, আমরা মনে করি, এই ওয়াদা ভঙ্গ সরকারের সদিচ্ছার পরিচয় বহন করে না। কোনোক্রমেই  ভবিষ্যতে এ ধরনের আচরণ গ্রহণযোগ্য হবে না এবং এ ধরনের ঘটনা হলে আমরা নিশ্চিতভাবে বিকল্প পদক্ষেপ নিতে বাধ্য হবো।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ