অহেতুক সংঘাত সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন নাঃ নাসিম

প্রকাশিত: ০৮ নভেম্বর, ২০১৮ ০৪:৫৭:৪৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনকে সামনে রেখে অহেতুক সংঘাত সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন না।

আজ বৃহস্পতিবার রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউট প্রাঙ্গণে স্বাস্থ্য মন্ত্রণালয় এবং নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত নবনিযুক্ত ৫ হাজার ৯২জন সরকারি নার্সের যোগদান উপলক্ষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন নিয়ে অহেতুক সংঘাত সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন না। নির্বাচনের ঘণ্টা বেজে গেছে, এখন আর অন্য কোন কথা বলে লাভ হবে না।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব জি এম সালেহ উদ্দিন, অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

বিশ্বের বিভিন্ন দেশে নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হয় উল্লেখ করে তিনি বলেন, ‘আপনারা সংলাপে যে দাবি করেছেন, জনগণ যদি রায় দেয় তাহলে ক্ষমতায় গিয়ে ওটা বাস্তবায়ন করবেন। ইলেকশনের আগে অন্য কোনো কথা বলে লাভ হবে না। ঝগড়াঝাটি করে অহেতুক সংকট সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন না।’

পরিবারের সদস্য মনে করে সকল রোগীর সেবা দিতে নার্সদের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হাসপাতালে যে সকল রোগী আসবেন তাদের আপনারা বাবা-মা, ভাই-বোন মনে করে সেবা দিবেন। সর্বোচ্চ নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে জনগণের সেবায় নিজেরা নিয়োজিত থাকবেন। মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকার জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে চায়। তাই আপনারা জনগণের সেবক হিসাবে গভীর দেশপ্রেম, ত্যাগ ও সেবার মনোভাব নিয়ে রোগীদের সেবা করবেন।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ