ভালবাসা দিবসে আনন্দ অশ্রু ছবিতে অভিনয় করবেন মাহি

প্রকাশিত: ০৮ নভেম্বর, ২০১৮ ০১:৪৬:২৪

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।আগামী বছর ভালোবাসা দিবসে ভক্তদের জন্য উপহার দিতে যাচ্ছেন এ নায়িকা।কী সেই উপহার? জানতে চাইলেই মাহি বলেন, আমি এখন আনন্দ অশ্রু ছবিতে অভিনয় করছি।ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে।

সব কিছু ঠিক থাকলে এটিই হবে ভক্তদের জন্য আমার ভালোবাসা দিবসের উপহার।আনন্দ অশ্রু ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান রহমান মানিক।মানিকগঞ্জ থেকে শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরছেন মাহি।এতে মাহির নায়ক হিসেবে রয়েছেন সাইমন সাদিক।

এর আগে একসঙ্গে বেশ কটি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছেন মাহি ও সাইমন। এ জুটির আলোচিত ছবি হচ্ছে জাকির হোসেন রাজুর পোড়ামন। সর্বশেষ তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত দর্শকপ্রিয় সিনেমা হচ্ছে জান্নাত। এটি নির্মাণ করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিক।

আনন্দ অশ্রু ছবিটি নিয়ে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, এরমধ্যে বলা যায় সিনেমাটির আশি ভাগ কাজ শেষ হয়েছে।আর মাত্র কয়েকটি দৃশ্য এবং গানের শুটিং বাকি আছে।সব ঠিকঠাক থাকলে আমাদের ইচ্ছে আছে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি দেবার।

দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা একে সোহেল পরিচালিত পবিত্র ভালোবাস।এতে তার বিপরীতে অভিনয় করেন রোকন। এতে আরো অভিনয় করেন মৌসুমী, ফেরদৌস, রেবেকা, আফজাল শরীফসহ আরো অনেকে।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ