মোবাইলে ডেকে নিয়ে পাবনায় কলেজ ছাত্রকে হত্যা

প্রকাশিত: ০৮ নভেম্বর, ২০১৮ ০১:০০:২৯

পাবনা প্রতিনিধি ঃ পাবনা শহরের সরকারী এডওয়ার্ড কলেজের ভেতর মোবাইলে ডেকে নিয়ে এক কলেজ ছাত্রকে দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করেছে। এ ঘটনায় জীম (২৩) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আহমেদ মিশকাত মিশু (২৪)।

সে পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে। মিশকাত মিশু পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র ছিলো।

পুলিশ ও পরিবার সুত্রে জানাযায়, মঙ্গলবার রাত ৯টার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যায় মিশকাত মিশু। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মিশকাতকে এলোপথারী ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় রাতেই সে মারা যায়। নিহতের মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে বলে জানা গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে জীম (২৩) নামের একজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ