জয়পুরহাটে আগুনে পুড়ে ৭ জন নিহত

প্রকাশিত: ০৮ নভেম্বর, ২০১৮ ০৯:৫৭:৫৭

জয়পুরহাটে আগুনে পুড়ে ৭ জন নিহত

বুধবার রাতে জয়পুরহাট শহরের আরামনগর এলাকার একটি বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ছড়িয়ে পড়া আগুনে দগ্ধ হয়ে জমজ বোনসহ একই পরিবারের সাতজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন।

জয়পুরহাট ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, বুধবার আনুমানিক রাত নয়টার দিকে জয়পুরহাট পৌর এলাকার জয়পুরহাট শহীদ জিয়া ডিগ্রি কলেজের অদূরে আরামনগর এলাকার মুরগি ব্যবসায়ী আব্দুল মোমিনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ছড়িয়ে পড়া আগুনে আব্দুল মোমিন (৩৮), তার মা মোমেনা বেগম (৬২) ও মেয়ে বৃষ্টি (১৪) ঘটনাস্থলেই নিহত হন।

এবং ওই পরিবারের আরও পাঁচ সদস্যকে গুরুতর দগ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হলে সকালে আরও চারজনের মৃত্যু হয়। এঁরা হলেন আব্দুল মোমিনের স্ত্রী পরিনা, দুই যমজ মেয়ে হাসি ও খুশি (১২) এবং ছোট ছেলে নূরের (৬) মৃত্যু হয়। নিহত আব্দুল মোমিনের বাবা দুলাল হোসেন (৭১) বগুড়ায় শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডে আব্দুল মোমিনের টিন শেডের পাকা বাড়ির চারটি ঘর ও তার বিভিন্ন আবাবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়। পরে অবস্থার অবনতি হলে আহতদের ঢাকা মেডিকেলের উদ্দেশে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

প্রাথমিকভাবে গ্যাস সিলিন্ডার বা রাইস কুকার বিস্ফোরণে এ অগিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হলেও এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘটেছে বলে দাবি করেছেন জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিদর্শক সিরাজুল ইসলাম। এছাড়াও সরেজমিনে দেখা গেছে, ওই বাড়ির রাইস কুকারটি অক্ষত অবস্থায় রয়েছে।

সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মো. রাশেদুল  হাসান, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রজন্মনিউজ২৪/জামান

এ সম্পর্কিত খবর

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ