দর্শকের ভালো লাগার মতো কিছু কাজ করতে চাই: নাফিজা

প্রকাশিত: ০৭ নভেম্বর, ২০১৮ ০২:৩৯:৪৯ || পরিবর্তিত: ০৭ নভেম্বর, ২০১৮ ০২:৩৯:৪৯

অভিনয় ছেড়ে র্দীঘ পাঁচ বছর ধরে আমেরিকায় ছিলেন টিভি অভিনেত্রী নাফিজা জাহান। দুই মাস আগে অল্প কিছুদিনের জন্য দেশে ফেরেন তিনি। এসেই জড়িয়ে পড়েন অভিনয়ের সঙ্গে।

অভিনয়ের প্রতি অন্যরকম এক ভালোলাগা অনুভব করার কারণে নিধার্রত সময় পেরিয়ে যাওয়ার পরও আমেরিকা যাচ্ছেন না এই অভিনেত্রী।এ প্রসঙ্গে নাফিজা বলেন, কথা ছিল দুই মাস পর আবার আমেরিকায় চলে যাব।

কিন্তু একের পর এক ভালো ভালো গল্পের স্ক্রিপ্ট আসার কারণে আমি একের পর এক নাটকে অভিনয় করছি। সত্যি বলতে কী অভিনয়ের প্রতি সব সময়ই ভালোলাগা, ভালোবাসা ছিল।

আবার যখন ক্যামেরার সামনে দাড়ালাম তখন সেই ফেলে আসা আমাকে আমি খুঁজে পেলাম। অভিনয়ের আঙিনায় ফিরে এসে আবার নতুন করে নিজেকে আবিষ্কার করেছি।

তাই অভিনয়ের প্রতি মনের টানে আরও কিছুদিন দেশে থেকে যেতে চাই, আরও ভালো ভালো কয়েকটা নাটকে কাজ করতে চাই। নিমার্তারা আমার প্রতি আগ্রহ প্রকাশ করছেন, প্রায় প্রতিদিনই স্ক্রিপ্ট হাতে আসছে।

বেছে বেছে কাজগুলো করছি।দেশে আসার পর গত ২ নভেম্বর আরটিভিতে প্রচারিত হয় নাফিজা অভিনীত প্রথম নাটক শেষ দেখার পরে। সঞ্জিত সরকার পরিচালিত এ নাটকে তার সহশিল্পী ছিলেন মীর সাব্বির ও ফারহানা মিলি।

এ ছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন সকাল আহমেদর চঞ্চল প্রেম সঞ্জিত সরকারের চিটিং মাস্টার ও এল আর সোহেলের যেখান থেকে শেষ নাটকের কাজ। হাতে আছে আরও বেশ কয়েকটি ভালো গল্পের চিত্রনাট্য।

কাজ শুরু করলেই জানান দেবেন তিনি। তবে এর মধ্যে বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারেও কথা চলছে বলে জানালেন নাফিজা। দশের্কর ভালো লাগার মতো কিছু ভালো কাজ করে যাওয়াই নাফিজার লক্ষ্য।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ