ধর্মীয় বিতর্কে শাহরুখের নতুন ছবিতে

বিজেপি নেতার মামলার হুমকি

প্রকাশিত: ০৭ নভেম্বর, ২০১৮ ১০:৫২:৪৮

বিজেপি নেতার মামলার হুমকি

‘বামন’ অবতারে শাহরুখের দুর্দান্ত অভিনয়ের ঝলক উঠে এসেছে ‘জিরো’ ছবিতে। যার দেখা মেলেছে ছবিটির ট্রেলারে। অন্যদিকে আনুশকা ও ক্যাটরিনা জানিয়ে দিলেন, গোটা ছবিতে তিনজনে মিলে একেবারে ধামাকা করতে চলেছেন। কিন্তু এবার দেখা দিয়েছে বিপত্তি। ধর্মীয় বিতর্কের অভিযোগে জড়িয়ে গেল ‘জিরো’।

বলিউড বাদশার নতুন ছবি নিয়ে অভিযোগ করলেন বিজেপির বিধায়ক মনজিন্দর সিংহ সিরসা। শুধু তাই নয়, ‘জিরো’ থেকে আপত্তিকর অংশ বাদ না দিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি। একই সঙ্গে ভারত জুড়ে শিখরা প্রতিবাদ জানাবে বলে হুমকি দিলেন বিজেপির এই বিধায়ক।

ইতিমধ্যে তিনি দিল্লির নর্থ অ্যাভিনিউর থানায় অভিযোগ জানিয়ে একটি চিঠি দিয়েছেন। চিঠিতে লিখেছেন, ছবিটির প্রোমো ও পোস্টারে অভিনেতা শাহরুখ খানকে অন্তর্বাস পরে শিখদের ধর্মীয় প্রতীক কৃপাণ নিয়ে দেখা যাচ্ছে। যা অবিলম্বে বন্ধ করা হোক। কারণ এটি শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করছে। এ জন্য ‘জিরো’-র পরিচালক আনন্দ এল রাই ও শাহরুখ খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হোক।

বিজেপি বিধায়ক পরিচালক শাহরুখকেও চিঠি লিখে জানিয়েছেন, যদি এই ছবি পোস্টার থেকে ও দৃশ্যটি সিনেমা থেকে তুলে নেওয়া না হয়, তাহলে শিখ সমাজ ‘জিরো’র শো বন্ধ করে দেবে।

‘জিরো’ ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। আর প্রযোজক শাহরুখ পত্নী গৌরী খান। ২১ ডিসেম্বর সারা বিশ্বে মুক্তি পেতে চলেছে এটি। এ সিনেমার মধ্য দিয়ে শাহরুখ-ক্যাটরিনা-আনুশকা জুটি বেঁধেছেন।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ