নেত্রকোনায় বিভিন্ন ফার্মেসী থেকে ভেজাল ঔষধ উদ্ধার

প্রকাশিত: ০৬ নভেম্বর, ২০১৮ ০১:৫৭:১৩ || পরিবর্তিত: ০৬ নভেম্বর, ২০১৮ ০১:৫৭:১৩

শফিউল্লাহ নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনা জেলা শহরের বড় বাজার ও মেছুয়া বাজার এলাকার বিভিন্ন ফার্মেসির দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল ওষুধ জব্দসহ দুই ফার্মেসিকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জব্দ ওষুধের বাজার মূল্য প্রায় তিন লাখ টাকা। সোমবার (৫ নভেম্বর) রাত ৮টার দিকে পৌর শহরের বিভিন্ন ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করা হয়। জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মঈনউল ইসলাম মহোদয়ের সদয় নির্দেশনা ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিজ মোছাঃ সাবিহা সুলতানার সার্বিক দিক নির্দেশনায় নেত্রকোনায়  বিভিন্ন ফার্মেসির দোকানে ড্রাগ এক্টস, ১৯৪০ অনুসারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জাহিদ বিন কাশেম। এ সময় উপস্থিত ছিলেন জেলা ড্রাগ সুপার এস এম সুলতান আরিফিন, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহকারী চন্দন সরকার ও জেলা পুলিশ সদস্যরা।

বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জাহিদ বিন কাশেম জানান, মেয়াদোত্তীর্ণ ঔষধ সংরক্ষণ, অনুমোদনহীন ও অবৈধ ঔষধ বিক্রির জন্য মজুদ রাখার অপরাধে  শহরের মেছুঁয়া বাজার এলাকার সুভদ্রা, চিত্রালী ও পৃথক ফার্মেসি থেকে তিন লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ করা হয়। পরে ফার্মেসিগুলোর মধ্যে সুভদ্রাকে ৪০ হাজার ও চিত্রালীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রজন্মনিউজ২৪/মোঃশফি উল্লাহ/জহুরুল হক

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ