অনূর্ধ্ব-১৫ দল খেলবে ইউয়েফার টুর্নামেন্টে

প্রকাশিত: ০৬ নভেম্বর, ২০১৮ ১১:৩৫:১৭

ইউরোপিয়ান ফুটবল সংস্থা (ইউয়েফা) আগামী ৬ থেকে ১৪ই ডিসেম্বর থাইল্যান্ডে আয়োজন করবে চার জাতি অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। সেখানে খেলবে বাংলাদেশ।

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ জিতে একদিন আগে দেশে ফিরেছে কিশোর ফুটবলাররা। এবার আরো বড় টুর্নামেন্ট খেলার সুযোগ তাদের সামনে। টুর্নামেন্টের বাকি তিন দল মালদ্বীপ, সাইপ্রাস ও স্বাগতিক থাইল্যান্ড।টুর্নামেন্টের বাকি এক মাস। নেপাল থেকে ফেরার পর সাফজয়ী দলটিকে ছাড়েনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। হোটেল থেকে আজ দল নিয়ে কোচ মোস্তফা

আনোয়ার পারভেজ বাবু চলে যাবেন সিলেটে।বিকেএসপির সিলেট শাখায় হবে কিশোরদের অনুশীলন। গতকাল বিজয়ী দলের প্রত্যেককে ১ লাখ টাকা করে পুরস্কার দেয়ার ঘোষণা দেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের ফাইনালে টাইব্রেকারে পাকিস্তানকে হারিয়ে শিরোপা কুড়ায় বাংলাদেশ।

সেমিফাইনালে বাংলাদেশ টাইব্রেকারে হারায় শক্তিশালী ভারতকে। কিশোর ফুটবলারদের বেতনের আওতায় নেয়ারও চিন্তা করছে বাফুফে। গতকাল বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, কিশোর ফুটবলারদের মধ্যে থেকে বাছাই করে প্রতিভাবানদের সঙ্গে ৩ বছরের চুক্তি করে তাদের প্রতি মাসে বেতন দেয়া হবে।

প্রজন্মনিউজ২৪/জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ