মঙ্গলবার কামরাঙ্গীচরে জনসভায় উন্নয়নের কথা বললেন কামরুল ইসলাম

প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০১৮ ০৩:১৮:২১ || পরিবর্তিত: ৩১ অক্টোবর, ২০১৮ ০৩:১৮:২১

মঙ্গলবার কামরাঙ্গীচরে জনসভায় উন্নয়নের কথা বললেন কামরুল ইসলাম

স্টাফ রিপোর্টার, জহুরুল হক: গতকাল মঙ্গলবার কামরাঙ্গীচরে “শেখ হাসিনার নেতৃতে ১০ বছরের উন্নয়ন” র্শীষক আলোচনা অনুঠিত হয়। ঢাকা মহানগরী দক্ষিণ ছাত্রলীগের  সভাপতি মেহেদী হাসানের উপস্থিতিতে প্রধান অতিথী ছিলেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম । এসময় স্হানীয় বিভিন্ন নেতাকর্মী বক্তব্য রাখেন।

৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন বলেন, জরুরি শাসনের সময় কামরুল ইসলাম আমাদের আইনি সহায়তা দিয়েছিলেন যখন সকলে ভয়ে ছিল আমরা তার কাছে ঋণী । একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে জয়ী করে ঋন পরিশোধ করব ।তিনি কামরাঙ্গীচরের আনেক উন্নয়ন করেছেন। তার অন্যতম কাজ হচ্ছে  সরকারি স্কুল করেছেন ।তিনি কামরাঙ্গীচরে রাস্তার উন্নয়ন করেছেন। এছাড়াও কোন এস এস সি পরিক্ষার কেন্দ্র ছিল না ,তিনি তা স্থাপন করেছেন। নেতারা প্রশংসামূলক আরও আনেক কথা বলেন ।

এ্যাডভুকেট কামরুল ইসলাম প্রথমে স্থানীয় নেতা কর্মীদের প্রশংসা করেন পরে নেতাদের স্বরন করিয়ে দেন বাংলাদেশরে সংগ্রামী ইতিহাস ।পরে ছাএলীগের অবদানের কথা বলেন জাতির জনক বঙ্গবন্ধুকে র্নিমম ভাবে হত্যা করার পর প্রতিটি আন্দলন সংগ্রামে ছাত্রলীগের ভুমিকা ছিল আজকের দিনেও ছাত্রলীগকে ভুমিকা রাখতে হবে ।

এসময় তিনি আরো বলেন, দীর্ঘ পাচঁ বছর আইন প্রতিমন্ত্রী দায়িক্ত পালন করি । ২০১৪ সালের নির্বাচনের পর মাননীয় প্রধানমন্ত্রী আমাকে খাদ্যমন্ত্রীর দায়িত্ব দেন। দীর্ঘ দশ বছর আপনাদের ভাই হিসাবে কাজ করার সুযোগ পেয়েছি । ২০১০ সালে যত কাজ করেছি তা ছয় মাসের মধ্যে নষ্ট হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর কৃপায় কামরাঙ্গীচরকে সিটি কর্পোরেসনের অর্ন্তভুক্ত করি ।পরে কামরাঙ্গীচরে ২০০ কোটি টাকার উ্ন্নয়ন কাজ করি।বৃষ্টির সময় সচিবালয়ে পানি আসলেও কামরাঙ্গিরচরে পানি ওঠে না । হাসপাতালে সব রকমের ব্যাবস্থা রয়েছে।

র্নিবাচনকে সামনে রেখে জনগনের সামনে উন্নয়নের কথা তুলে ধরেন নেতাকর্মীরা। উক্ত জনসভায় আগামী জাতীয় সংসদ র্নিবাচনে কামরুল ইসলামকে নির্বাচিত করার অঙ্গিকার করেন সর্বস্তরের জনসাধারণ ।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ