সিলেটে বর যাত্রীদের উপর শ্রমিকদের হামলা

প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০১৮ ১২:৪৬:৫২

সিলেটে বর যাত্রীদের উপর শ্রমিকদের হামলা

লস্কর সিলেট প্রতিনিধি : সারাদেশে পরিবহন শ্রমিকদের ডাকা টানা ৪৮ ঘন্টার ধর্মঘটের প্রথম দিনে অতি উৎসাহী কিছু শ্রমিক নামধারীদের কারনে চরম ভোগান্তিতে সাধারন মানুষ। এমন এই অতি উৎসাহীদের আগ্রাসন এতই বেপরোয়া ছিল যে, রোগী বহনকারী এম্বুলেন্স, প্রাইভেট গাড়ী এমনকি স্কুলগামী বাস আটকে দেয়।

এমনকি তাদের সাথে খারাপ আচরন করে।এরকম এক ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে শ্রমিকরা সিলেটের বি:বাজার ও বড়লেখা উপজেলার সংযোগস্থল কানলী ব্রীজ এলাকায়। উচ্ছসৃংখল শ্রমিকদের হামলায় ৮ বরযাত্রী আহত হয়েছে।

রবিবার বিকেল ৩টার দিকে উচ্ছসৃঙ্খল শ্রমিকরা বরযাত্রীগামী বহরে হামলা করে, এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়ীয়ে পড়ে। ফলে সংঘটিত সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছেন। খবর পেয়ে বিয়ানীবাজার ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিভিন্ন দাবীতে সারাদেশের পরিবহন শ্রমিকরা টানা ৪৮ ঘন্টার ধর্মঘটের ডাক দেয়। ধর্মঘটের প্রথম দিন আজ (রোববার) সারাদেশের মত বিয়ানীবাজারের শ্রমিকরাও গাড়ি বন্ধ করে সকাল থেকেই ধর্মঘটে নামে। তারা বিয়ানীবাজার উপজেলার জনগুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় এবং চলাচলকারী বিভিন্ন ধরণের গাড়ী আটকাতে থাকেন। যার জন্য বিপাকে পড়েন সাধারণ যাত্রীরা। উপায় না পেয়ে অনেকে হেঁটেই গন্তব্যস্থলে ছুটতে থাকেন।

এদিকে বিকেল আনুমানিক ৩টার দিকে বিয়ানীবাজার-বড়লেখা উপজেলার সংযোগস্থল কানলী ব্রীজ এলাকায় অস্থায়ী অটোরিক্সা স্ট্যান্ডের চালকরা বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকা থেকে ছেড়ে আসা বরযাত্রীদের গাড়ী আটকে রাখে এবং দীর্ঘক্ষণ গাড়ী আটকের পাশাপাশি বরযাত্রীদের সাথে খারাপ আচরন করার কারনে দু'পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এক পর্যায়ে বরযাত্রীদের মধ্য থেকে একজন ভিডিও করতে গেলে তাতে বাঁধা প্রদান করে এবং তাদের উপর চড়াও হয় পরিবহন শ্রমিকরা। আর এতেই সংঘর্ষ বাঁধে উভয় পক্ষের মধ্যে।

এসময় স্থানীয়রা উভয়পক্ষকে নিবৃত করার চেষ্টা করলে কোন কাজ হয়নি। যার ফলে রণক্ষেত্রে পরিণত হয় পুরো এলাকা। খবর পেয়ে বিয়ানীবাজার ও বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রজন্মনিউজ২৪/জহুরুল হক

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত

আরো সংবাদ














ব্রেকিং নিউজ