সাদিয়া ইসলাম মৌ এ প্রথমে বিটিবি নাটকে

প্রকাশিত: ২৭ অক্টোবর, ২০১৮ ১১:৩৫:৩৭

সাদিয়া ইসলাম মৌ এ প্রথমে বিটিবি নাটকে

এর আগে প্যাকেজের আওতায় নিমির্ত বিটিভির নাটকে অভিনয় করলেও এবারই প্রথমবার বিটিভির নিজস্ব প্রযোজনার কোনো নাটকে দেখা যাবে মডেল ও টিভি অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌকে।

নাটকের নাম ‘নীড় ছোট ক্ষতি নেই। নাটকটি রচনা করেছেন অভিনেতা আবুল হায়াত। নাটকটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস।নাটকে আবুল হায়াতের নিদের্শনায় মৌর সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন আদনান হিল্লোল। আজ রাত ৯টায় শুধু বাংলাদেশ টেলিভিশনে নাটকটি প্রচার হবে বলে নিশ্চিত করেছেন মাহবুবা ফেরদৌস।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাদিয়া ইসলাম মৌ বলেন, নীড় ছোট ক্ষতি নেই আমার অভিনীত বিটিভির প্রথম নাটক।এর আগে প্যাকেজের আওতায় অনেক টিভি নাটকে আমি অভিনয় করেছি।কিন্তু বিটিভির নিজস্ব প্রযোজনায় এবারই প্রথম।বিটিভিতেই কিন্তু একজন নৃত্যশিল্পী হিসেবে আমার পথচলা শুরু।

তাই এই চ্যানেলটির সঙ্গে আমার আবেগ, অনুভ‚তি, অন্যরকম ভালোবাসা জড়িয়ে আছে। মাহবুবা আপা বেশ কিছুদিন ধরেই নাটকটিতে অভিনয় করার ব্যাপারে যোগাযোগ করে আসছিলেন। অবশেষে বিটিভি প্রযোজিত নাটকে অভিনয় করা হলো। যথারীতি একজন গুণী অভিনেতা নাটকটি রচনা করেছেন।

যে কারণে নাটকটিও বেশ ভালো হয়েছে। আমি আশা করি দশের্কর ভালো লাগবে নাটকটি।নাটকটি রচনা ও এতে অভিনয় প্রসঙ্গে আবুল হায়াত বলেন, নাটকটিতে সিলভী চরিত্রে অভিনয় করেছে মৌ। নিঃসন্দেহে মৌ অনেক ভালো করেছে। আমরা যারা কাজ করেছি, প্রত্যেকেই যার যার চরিত্রে নিজেদের মতো করেই সাবলীল অভিনয় করার চেষ্টা করেছি।

আশা করি সব মিলিয়ে নাটকটি ভালো হয়েছে। বাকিটা প্রচারের পর দশর্ক ভালো বলতে পারবেন। আদনান ফারুক হিল্লোল বলেন, ‘এর আগে মৌ আপার সঙ্গে আমি একটি নাটকেই অভিনয় করেছি। এটি তার সঙ্গে আমার দ্বিতীয় কাজ। আমাদের সমসাময়িক নাট্যরচয়িতাদের নাটকের চেয়ে এটি একটু সিরিয়াস গল্পের নাটক।

যে কারণে কাজটি করতে বেশ ভালো লেগেছে। আমি আশা করি নাটকটি দশের্কর ভীষণ ভালো লাগবে। মাহবুবা ফেরদৌসের প্রযোজনায় মৌ বিটিভিতে সবের্শষ গীতি নৃত্যনাট্য ‘নকশী কঁথার মাঠ এ অভিনয় করেছিলেন। এতে মৌ রূপাই চরিত্রে অভিনয় করেন।

প্রজন্মনিউজ২৪/ওসমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ