ব্যারিস্টার মঈনুলের শাস্তির দাবিতে মিছিল

প্রকাশিত: ২৫ অক্টোবর, ২০১৮ ০২:৫৬:৪৭

ব্যারিস্টার মঈনুলের শাস্তির দাবিতে মিছিল

নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে প্রকাশ্যে চরিত্র হননকারী ব্যারিস্টার মঈনুল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৫ অক্টোবর সকালে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রেড ক্রিসেন্ট কার্যালয়ের সামনে থেকে ঝাড়ু, ব্যানার এবং প্লাকার্ড নিয়ে একটি বিশাল ঝাড়ু মিছিল বের হয়। ঝাড়ু মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা নিউ মার্কেট (শহীদ আলাউদ্দিন চত্বর) এ গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গণমাধ্যমে সারাবিশ্বকে জানান দিয়ে অকথ্য ভাষায় মাসুদা ভাট্টিকে অপমান করেছেন ব্যারিস্টার মঈনুল হোসেন। তিনি এই অবমাননার মধ্যে দিয়ে সমগ্র বাংলাদেশের নারী সমাজকে অপমান করেছেন। বাংলার নারী সমাজ এখন সংঘবদ্ধ। নারী সমাজকে এখন আর দাবায়ে রাখতে পারবে না।

বক্তারা আরো বলেন, এই মঈনুল হোসেন ওয়ান ইলেভেনের সময় ক্ষমতার লোভে মাইনাস টু ফর্মুলা বাস্তবায়ন করতে গিয়ে বলেছিলেন- আমরা চুনপুটি ধরি না, রুই কাতলা ধরি। সেই রুই কাতলা নিয়ে খেলা করতে গিয়ে চক্রান্ত করে দুই বছর ক্ষমতা দখল করে দেশের মানুষকে জিম্মি করে রেখেছিলেন।

প্রজন্মনিউজ২৪/মুহিব

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ