সাংবাদিক স্বপনের উপর হামলা

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে পাবনায় মানববন্ধন

প্রকাশিত: ২১ অক্টোবর, ২০১৮ ০৫:০২:০৭ || পরিবর্তিত: ২১ অক্টোবর, ২০১৮ ০৫:০২:০৭

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে পাবনায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধিঃ বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে লাগাতার কর্মসূচির অংশ হিসেবে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১টায় শহরের প্রধান সড়কে পাবনা প্রেসক্লাবের উদ্যোগে এবং কর্মরত সকল সাংবাদিকদের অংশ গ্রহনে এই মানববন্ধন করা হয়। দেড়ঘন্টাব্যাপী মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, বর্তমান সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সহ-সভাপতি কামাল সিদ্দিকী, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এনটিভি ও সমকালের ষ্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান, সাবেক সহসভাপতি সুশীল তরফদার, একুশে টিভির পাবনা প্রতিনিধি রাজিউর রহমান রুমি, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিনের ষ্টাফ রিপোর্টার সৈকত আফরোজ আসাদ, দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুবুল আলম, আব্দুল হামিদ খান, সাংবাদিক শফিউল আলম দুলাল, সাংবাদিক হাসান আলী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন প্রথম আলো পাবনা অফিস প্রধান সরোয়ার মোর্শেদ উল্লাস, এটিএন নিউজের পাবনা জেলা প্রতিনিধি রিজভী জয়, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি খালেকুজ্জামান, অন লাইন পত্রিকার সম্পাদক ফয়সাল মাহমুদ, ডেইলী পাবনা ডটকমের প্রকাশক রাকিবুল হাসান, সাংবাদিক এসএম পারভেজ প্রমুখ।

বক্তারা একের পর এক পাবনার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা অবিলম্বে সাংবাদিক স্বপনের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান। তা না হলে কঠোর কর্মসূচী দেওয়ার হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। পথিমধ্যে দিলালপুরস্থ সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত তিনজন আরোহী একটি মোটরসাইকেলে তার রিকশার গতিরোধ করে এবং তাকে এলোপাথারী ভাবে মারপিট করে পালিয়ে যায়। গুরুত্বর আহতাবস্থায় তিনি ঢাকা একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ