মীরসরাইয়ে দৈনিক মানবকণ্ঠের ৬ষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০১৮ ০৬:০৪:৩০

মীরসরাইয়ে দৈনিক মানবকণ্ঠের ৬ষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই (চট্টগ্রাম)সংবাদদাতা ঃ নৃত্যেও তালে তালে, সুরের ঝংকারে ও আলোচনা সভার ম্যধদিয়ে দৈনিক মানবকণ্ঠের ৬ষ্ঠতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার বিকেলে মীরসরাই প্রেসক্লাব মিলনায়তনে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এতে দৈনিক মানবকণ্ঠেরর মীরসরাই প্রতিনিধি নাছির উদ্দিন এর সঞ্চালনায় এবং মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা কৃষি কর্মকর্তা বুলবুল আহমেদ।

এতে বিশষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীররসাই ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ নাছির উদ্দিন, মীরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী, দৈনিক সংবাদের মীরসরাই প্রতিনিধি রনজিৎ কুমার ধর, দৈনিক ভোরের কাগজের মীররসাই প্রতিনিধি মো. ইউছুপ, সাংবাদিক ওমর ফারুক ইমন।

এসময় বক্তারা মানবকণ্ঠের সমৃদ্বি কামনা করে বলেন, মানবকণ্ঠ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে এতদ অঞ্চলের দৈনন্দিন সময়ের সমাজের সকল অনিয়ম তুলে ধরে সমাজ বদলের পথে অগ্রসর হবে। মানবকণ্ঠ হোক এই জনপদের সকল মানুষের মুখপাত্র এবং মানবকণ্ঠ বেঁচে থাকুক অনন্তকাল। আলোচনাসভা শেষে অতিথি বৃন্দ কেকে কেটে মানবকণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেন।

উক্ত অনুষ্ঠানে মীরসরাই শিল্পকলা একাডেমির শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে আরো উপস্থি ছিলেন, দৈনিক মানব জমিন প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী, দৈনিক ডেসটিনি প্রতিনিধি শাহাব উদ্দিন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি এম ইমাম হোসেন, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি সানোয়ারুল ইসলাম রনি, দৈনিক জনতা প্রতিনিধি আব্দুল মান্নান রানা, সিভয়েজ প্রতিনিধি ফিরোজ মাহমুদ ও আব্দল্লাহ আল রাহাত, কামরুল হোসেন, দিদারুল আলম সোহেল প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/এম বিল্লাহ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ