ময়মনসিংহ সিটি তে প্রশাসক সাবেক পৌর মেয়র টিটু

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০১৮ ১১:৫০:০৪

ময়মনসিংহ সিটি তে প্রশাসক সাবেক পৌর মেয়র টিটু

আশরাফুল আলম, ময়মনসিংহ: সদ্য বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার প্রাক্তন মেয়র ইকরামূল হক টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন ) আইন, ২০০৯ এর ধারা ২৫(৪) অনুযায়ী এই নিয়োগের মেয়াদ হবে তার দায়িত্ব গ্রহনের তারিখ হতে সর্বোচ্চ ১৮০ (একশত আশি) দিন।

রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপণটি ১৬ অক্টোবর বিকেলে জারি করা হয়। এই নিয়োগ অবিলম্বে কার্যকর হবে গতকাল সন্ধ্যায় মোবাইলে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আ.ন.ম ফয়জুল হক জানান।

সিটি কর্পোরেশনের প্রশাসক নিয়োগ করায় জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অফুরন্ত কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন দেশের ১২তম ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটু।

অনুভুতি ব্যক্ত করে টিটু জানান, ‘মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার দেয়া এই গুরু দায়িত্ব যাতে সততা ও সুষ্ঠুভাবে পালন করতে পারি তার জন্য প্রশাসনসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি’।

এদিকে টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক নিয়োগ করায় উন্নয়নের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে, সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন পাড়ায় মহল্লায় আনন্দ মিছিল, শোভাযাত্রা ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

১২তম ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামূল হক টিটুকে প্রশাসক নিয়োগ দান করায় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ।

যারা কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন তারা হলেন- ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালাম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ

প্রজন্মনিউজ২৪/নিরব

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ