রাজশাহীতে ক্রসফায়ারে মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০১৮ ১০:৫৩:০৬

রাজশাহীতে ক্রসফায়ারে মাদক ব্যবসায়ী নিহত

রাশেদুল আলম,রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর মাদক সম্রাট হিসেবে পরিচিত আলমগীর হোসেন আলো (৪৮) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। গতকাল শনিবার রাত ১২টা ৫০ মিনিটে কাটাখালী থানাধীন পদ্মার মধ্য চরে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

এর আগে গতকাল  তাকে বিকাল ৫টার দিকে নগরীর ডাসমারী এলাকা থেকে আটক করে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল। নিহত আলো মতিহার থানাধিন ডাসমারী এলাকার মৃত মুক্তার আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন ডাসমারী এলাকা থেকে আলোকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশের একটি দল। পরে তার দেয়া তথ্য অনুযায়ী পদ্মার মিডিল চরে আলোকে নিয়ে অভিযানে যায় পুলিশ। এ সময় ব্যবসায়ীদের একটি দল ডিবি পুলিশকে লক্ষ করে  গুলি বর্ষন করতে থাকে। জানমালের নিরাপত্তার স্বার্থে  ডিবি পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের মধ্যে ৫মিনিট গুলি বিনিময়ের এক পর্যায়ে অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে সেখানে আলোকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে ডিবি পুলিশের দলটি তাকে নিয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় পরিক্ষা শেষে মাদক ব্যবসায়ী আলোকে মৃত বলে ঘোষনা করেন।

থানা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী আলোর বিরুদ্ধে মতিহার থানায় রাসিক ২৯নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক আনার হত্যা মামলাসহ তার বিরুদ্ধে ৯টি মাদক মামলা রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত আলোর লাশ রামেক হাসপাতাল মর্গে রাখা আছে।

উল্লেখ্য, গত সপ্তাহে পদ্মার চরে মাদক ব্যবসায়ীদের সাথে গোলাগুলিতে দুইজন ডিবি পুলিশ আহত হয়েছিলেন।

প্রজন্মনিউজ২৪/নিরব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ