ঠাকুরগাঁওয়ে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ আহত ৩০

প্রকাশিত: ০৪ অক্টোবর, ২০১৮ ১০:৩২:২৫

ঠাকুরগাঁওয়ে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত ৩০

হাসেম আলী,ঠাকুরগাঁও প্রতিনিধি :'চলো যাই যুদ্ধে দেশ মাতার মুক্তির লক্ষ্যে' এই স্লোগানে ঠাকুরগাঁও বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় এই কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জে বিএনপির প্রায় ৩০ নেতাকর্মী আহত হয়েছে।বুধবার, অক্টোবর ৩, দুপুর ১২টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ কর্মসূচি পালন করতে গেলে পুলিশ বাধা দেয়।

বিক্ষোভ কর্মসূচি চলাকালে পুলিশ দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের হাত থেকে ব্যানার কেড়ে নিয়ে বাগবিতণ্ডা সৃষ্টি করে। পরে পুলিশ বেপরোয়াভাবে বিএনপির নেতা-কর্মীদের ওপর লাঠিচার্জ শুরু করে সকলকে ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশের লাঠিচার্জে বিএনপির ৫ নেতাকর্মী গুরুতর এবং আরও প্রায় ২৫ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, ছাত্রদলের সভাপতি কায়েসসহ দলের অন্যান্য নেতাকর্মীরা।

পুলিশের লাঠিচার্জের তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ শেষে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বক্তব্য দেন ও কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক বরাবরে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

প্রজন্মনিউজ২৪/ হাসেম আলী/জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ