কয়েক বছরের মধ্যে আমরা মধ্যমা আয়ের দেশ বলে গন্য হবো,তাই নৌকার বিজয় প্রয়োজন -গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:৫৩:৫৮

সানোয়ারুল ইসলাম রনি। মীরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন গত ১০ বছরে সারা দেশের ন্যায় মীরসরাইতে বর্তমান সরকার যে অভূতপূর্ব উন্নয়ন করেছে তাতে নৌকার জয় হবেই হবে। ১০ বছর পূর্বে দেশে মাত্র ২ হাজার মেগাওয়াট বিদ্যুত উৎপাদন হতো। এখন উৎপাদন হয় ২০ হাজার মেগাওয়াট। এখন আমরা বিদ্যুতে ও স্বয়ংসম্পূর্ণ। এই শেখ হাসিনার সরকার দেশে মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা, পঙ্গু, বয়স্ক, প্রতিবন্ধি ভাতা সহ অনেক প্রকারের ভাতা প্রবর্তন করেছে।

বিএনপি ক্ষমতায় এলে এইসকল ভাতা পাবার আশা নেই আর কারো। আমাদের দেশে এখন কাউকে না খেয়ে থাকতে হয় না। আর মাত্র কয়েক বছরের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে গন্য হবো। আর এর জন্য শেখ হাসিনার সরকারকেই ক্ষমতায় থাকা খুবই প্রয়োজন। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করার উদাত্ত আহ্বান জানান তিনি।  শনিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মীরসরাইয়ের দুর্গাপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপকার ভোগীদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। আর এই কঠিন দায়িত্ব নিতে হবে মুজিব আদর্শের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের।’ তিনি বলেন, ‘এক সময় শিশুদের ঘুম পাড়াতে চাঁদের বুড়ির গল্প শুনানো হতো।

এখন সময় এসেছে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনানোর। শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র মানুষের ঘরে ঘরে পৌঁছাতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। খাদ্য উৎপাদন, শিক্ষা,স্বাস্থ্য, বিদ্যুৎ, সামাজিক অবকাঠামোগত উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে গেছে। ফলে উন্নয়নের এমন সাফল্য দেখে বিশ্বনেতারা শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ।

চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক প্রদীপ রঞ্জন চক্রবর্তী, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, সাঃ সম্পাদিকা এডভোকেট বাসন্তী প্রভা পালিত, এমরান হোসেন সোহেল প্রমূখ সহ-এ সময় আরো উপস্থিত ছিলেন এএসপি সার্কেল সামছুদ্দিন সালেহ আহমেদ, চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন রাশেদ, বীর মুক্তিযোদ্ধা জীতেন্দ্র প্রসাদ নাথ মন্টু,  সদস্য খুরশীদ আলম আজাদ, করেরহাটের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ইছাখালীর চেয়ারম্যান নুরুল মোস্তফা, ৯নং এর চেয়ারম্যান এমরান উদ্দিন প্রমুখ ব্যক্তিবর্গ।

প্রজন্মনিউজ২৪/শাওন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ