সিলেট সুনামগঞ্জ সংযোগস্থলের রাস্তাটি চলাচলের অনুপযোগী

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০১৮ ১১:০৪:০১

সুনামগঞ্জ থেকে সিলেট প্রবেশস্থল গোবিন্দগঞ্জ ব্রিজ।যা প্রায় তিনবছর আগে গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।ব্রিজ থেকে সুনামগঞ্জ রোড পর্যন্ত রাস্তার কাজ করতেও দেখা যায়।ব্রিজ উদ্বোধনের কয়েক মাস পরই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পরেছে।এখনো রাস্তাটির মধ্যে অনেক গর্ত রয়েই গেছে।

এবছরই ২৭ এপ্রিল ছাতক পৌর ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব নজিবুর রহমান।তার আগমন কে কেন্দ্র করে নামমাত্র সংস্কার করা হয় রাস্তাটি।হয়নি কাজের কাজ কিছুই।ভরাট না করে তাড়াহুড়ো করে পাতলা গালার কালো আবরণে ঢেকে দেয়া হয় গর্তগুলো।অবহেলা ও গুরুত্বহীন সংস্কারের ফলে কিছুদিন পর রাস্তাটির অবস্থা আগের মতই।

কিছুদিনের বৃষ্টির কারণে গর্তগুলো পানিতে  ভরপুর হয়ে থাকে। গর্তগুলো পানিভর্তি থাকায় বোঝাই যায়না কোন গর্ত কত গভীর।চলন্ত গাড়ির চাকার পানিতে পথচারীদের কাপড় ভিজে যাওয়া প্রতি মুহূর্তের ঘটণা।  গোবিন্দগঞ্জ শুধু সুনামগঞ্জের প্রবেশপথ নয় ছাতকের প্রবেশপথও এটিই।এই গোবিন্দগঞ্জ দিয়েই যাতায়াত করতে হয় অসংখ্য পথচারীর। এ রাস্তা দিযে যাতায়াত করা সকল যাত্রীই এখন বিরক্ত এবং অতিষ্ট।গাড়িচালক ও যাত্রীদের মনেও এ নিয়ে বিরাজ করছে চাপা ক্ষোভ।অনেক দিন ধরে অযত্নে পড়ে থাকায় হতাশ যাত্রীরা।এ অবস্থায় যাত্রীদের প্রত্যাশা, দ্রুতই রাস্তাটি সরকারের লোকজনের দৃষ্টিগোচড় হবে এবং যাত্রীদের কথা বিবেচনা করে  অতিসত্বর তা সংস্কারে উদ্যোগ নেবেন।  

প্রিজন্মনিউজ২৪/এমদাদুল সাকিব/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ