দীপ্ত ও সমকালের রংপুর প্রতিনিধি ইকবাল আর নেই

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৪:৫২

দীপ্ত ও সমকালের রংপুর প্রতিনিধি ইকবাল আর নেই

মো. হামিদুর রহমান, স্টাফ রিপোর্টার:

রংপুরে দীপ্ত টিভি ও সমকাল পত্রিকার প্রতিনিধি ইকবাল হোসেন আর নেই। তিনি গতকাল বুধবার রাত সোয়া ৮টায় শহরের মাহিগন্জ দেওয়ানটুলির বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৪৪ বছর। দীর্ঘদিন তিনি বোন ক্যান্সারে ভুগছিলেন। তিনি মৃত্যুর সময় স্ত্রী এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ইকবাল হোসেনের অকাল মৃত্যুতে সমকালের প্রকাশক এ.কে. আজাদ ও ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুর খবর জানাজানি হলে আত্বীয়স্বজন ও রংপর সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে। তারা বাসভবনে এসে ভিড় করেন। এ সময় স্বজন ও সহকর্মীদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন রংপর প্রেস ক্লাবের সভাপতি সদরুল আলম দুলু, সাধারণ সম্পাদক রশীদ বাবু, রিপোটার্স ক্লাবের সভাপতি হালিম আনসারী, সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ, সিটি প্রেস ক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদকএস এম পিয়ালসহ বিভিন্ন সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের নেতারা।

সাংবাদিক ইকবাল হোসেন ১৯৭৪ সালে রংপুরের কোতোয়ালি থানারদেওয়ানটুলি গ্রামে জন্ম গ্রহণ করেন। তার বাবা আব্দুল খালেক। তিনি দীপ্ত টিভি ও সমকালের প্রতিনিধি ছিলেন।

এর আগে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খবর ও দৈনিক পরিবেশ পত্রিকায় কাজ করেন।এ ছাড়া রংপুর বেতারের রংপুর কেন্দ্রের বার্তা বিভাগে কাজ করতেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর প্রেসক্লাবে শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ আনা হবে । বাদ জোহর দেওয়ানটুলি স্কুল মাঠে জানাজা শেষেতাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রজন্মনিউজ২৪/এম এইচ আর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ