বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী

অস্ট্রেলিয়া বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০০:১৭

অস্ট্রেলিয়া বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, সিডনি, অস্ট্রেলিয়া: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ২রা সেপ্টেম্বর ২০১৮ রবিবার সিডনিস্থ হাজী বিরিয়ানী ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি ও স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সংসদের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার।

মোঃ কামরুল ইসলামের শামীমের পরিচালনায় আর ও বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সহসভাপতি মোঃ মোবারক হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক ও যুবদলের সভাপতি ইয়াসির আরাফাত সবুজ, সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল সভাপতি এএনএম মাসুম, সাংগঠনিক সম্পাদক আব্দুস শামাদ শিবলু, যুবদলের সাধারণ সম্পাদক মোঃ খাইরুল কবির পিন্টু, বিএনপির প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও নিউ সাউথ ওয়েলস বিএনপির সভাপতি অনুপ আন্তনী গোমেজ, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন, যুবদলের সাংগঠনিক জেবল হক জাবেদ, স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুমান হোসেন, নিউ সাউথ ওয়েলস বিএনপির সহ সভাপতি মোঃ মতিয়ার রহমান, বিএনপির ক্রিড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম রিপন, আব্দুল করিম, মিজানুর রহমান, জুবাইল হক মানিক, পঙ্কজ বিশ্বাস, মাহবুবুর রহমান সবুজ, আরিফুল ইসলাম, হারিসুল মাহমুদ, মাহবুবুর রহমান সবুজ, মোঃ রুবায়েত আনোয়ার, মোঃ জুহুরুল ইসলাম, কাজী শহিদুল ইসলাম, মোঃ শাহজাহান সওদাগর, মোঃ ইসমাইল হোসেন।

সভাপতির বক্তব্যে মোঃ মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ বলেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতিটি দীর্ঘশ্বাসের হিসাব নেয়া হবে। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে ক্ষমতা কুক্ষিত করার জন্য দেশমাতাকে জেল আটকিয়ে রাখা হয়েছে । তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরও সাবধান হয়ে যাওয়ার আহ্বান জানান।

আমরা ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি। অথচ আমাদের চেয়ারপারসন আমাদের মাঝে উপস্থিত নেই, উনি জেলখানায়। বিষয়টি আমাদের জন্য একইসঙ্গে যন্ত্রণার, দুঃখ ও লজ্জার। বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত এবং বেগম খালেদা জিয়ার শাররিক সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন বিএনপি অস্ট্রেলিয়ার সহ প্রচার সম্পাদক মোহাম্মদ জুমান হোসেন।

প্রজন্মনিউজ২৪/আব্দুল হামিদ/নুর

এ সম্পর্কিত খবর

ফুলকুঁড়ি আসর খুলনা মহানগরী শাখায় চৌকসদের নিয়ে ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত

সিলেটে সর্বজনীন পেনশন স্কীমের উদ্বোধন

সিলেট নগরীর আইনশৃঙ্খলা মনিটরিং সিসি ক্যামেরার মাধ্যমে, উদ্বোধনকালে সিসিক মেয়র

বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের কর্মশালা ও ইফতার

বগুড়ায় রিক্সা-ভ্যান শ্রমিক কল্যাণ ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ধুনট থিয়েটারের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি প্রকল্প পরিচালক সাময়িক বরখাস্ত

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহের গ্রেপ্তার

ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি

ড.ইউনুসকে নিয়ে শিক্ষামন্ত্রীর মন্তব্য মানহানিকর : আইনজীবী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ