রাজনীতি করা নিয়ে দোটানায় সৌরভ গাঙ্গুলি

প্রকাশিত: ০১ অগাস্ট, ২০১৮ ১১:২৯:৪৪

রাজনীতি করা নিয়ে দোটানায় সৌরভ গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেটে ব্যাট-বলের সঙ্গে রাজনীতির সখ্যতা বহুদিনের। অনেক ক্রিকেটারই আছেন যারা ২২ গজ মাতিয়ে অবসরগ্রহণের পর রাজনীতির মাঠ মাতিয়েছেন। এমন খেলেয়াড়ের তালিকায় রয়েছেন রাজ্যবর্ধন সিং রাঠোর, নভজোত সিং সিধু, মোহাম্মদ আজহারউদ্দিন যারা খেলা ছেড়ে রাজনীতি অঙ্গনে প্রবেশ করেছেন। ২০১৬ তে অবসরে না গিয়েই ভারতীয় জাতীয় দলের পেসার প্রবীণ কুমারও রাজনীতিতে নাম লিখিয়েছেন।

এ বিষয়ে কোলকাতার দাদা সৌরভ গাঙ্গুলি কবে রাজনীতির মাঠে নামবেন সে প্রশ্ন সবসময়ই ছিল ভারতীয় ক্রিড়াঙ্গনে। গুঞ্জন ছিল সৌরভ গাঙ্গুলি ভারতের ক্ষমতাসীন দল বিজেপি তে যোগ দিচ্ছেন। আর এ গুজব রটিয়েছিল বিজেপি দলে সমর্থকরাই। তবে এ বিষয়ে কোনো মন্তব্যই করেননি ভারতীয় দলের এ সাবেক অধিনায়ক।

সম্প্রতি একই কথা আবার আলোচনায় এসেছে। বিশেষ করে পাকিস্তানের নির্বাচনে ইমরান খানের সাফল্যে প্রাক্তন পাক অধিনায়ককে সৌরভ গাঙ্গুলির শুভেচ্ছা জানানোর পর বিষয়টা আবার সামনে চলে আসে। ইমরান খানকে শুভেচ্ছা জানিয়ে সৌরভ গাঙ্গুলি বলেছেন, এতদিন লড়াই করে এবার তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন। ইমরানকে অভিনন্দন।

সে কারণেই প্রিন্স অব ক্যালকাটাকে আবারও প্রশ্ন করা হয় তিনি রাজনীতির মাঠে নামবেন কিনা! উত্তরে নিজের অবস্থানেই অনড় রইলেন সাবেক ভারত অধিনায়ক। আপনি কি বিজেপি তে যোগ দিচ্ছেন? এর উত্তরে সৌরভ গাঙ্গুলি জানালেন, আমি রাজনীতি বুঝি না। রাজনৈতিক প্রশ্ন রাজনৈতিক ব্যক্তিকেই জিজ্ঞেস করুন।

প্রজন্মনিউজ২৪/রায়হান

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ